চিত্তরঞ্জনের রেল আবাসন থেকে রেল কর্মীর মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চিত্তরঞ্জন :: বৃহস্পতিবার ১০,অক্টোবর :: চিত্তরঞ্জনের রেল আবাসন থেকে উদ্ধার রেল কর্মীর মৃতদেহ। জানা যায় এরিয়া-৫ এর ৩৭ নাম্বার রাস্তায় ৪১/এ রেল আবাসনের শৌচালয় থেকে রেলকর্মী ওমপ্রকাশ বাল্মীকির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে চিত্তরঞ্জন শহর জুড়ে।

জানা যায় ওমপ্রকাশ বাল্মীকি একাই রেল আবাসনে থাকতেন।বাকি পরিবারের সদস্যরা উত্তর প্রদেশের হাথরাস জেলায় নিজ বাড়িতে থাকেন বলে জানা যায়।ঘটনার খবর পেয়ে চিত্তরঞ্জন থানার পুলিশ ও আরপিএফ গিয়ে মৃতদেহ উদ্ধার করে চিত্তরঞ্জন কেজি হাসপাতালে নিয়ে যায়।

বাল্মীকি সমাজের সদস্যদের পক্ষ থেকে অভিযোগ উঠেছে খুনের।তবে জানা যায় মঙ্গলবার সন্ধ্যায় ওমপ্রকাশ বাল্মীকি বন্ধুদের সাথে বাজার থেকে আড্ডা দিয়ে নিজের আবাসনে যান।তারপরেই এই ঘটনা ঘটে।বাল্মীকি সমাজের সদস্যরা অভিযোগ তোলেন ওমপ্রকাশ বাল্মীকির শরীরের পিঠে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।তাই তারা মনে করছেন কি ওমপ্রকাশ বাল্মীকিকে হত্যা করা হয়েছে।

তবে তারা জানান ওম প্রকাশ বাল্মীকির গলায় পরণের সোনার চেন নেই ।এমনকি তার মোবাইল ফোনটিও পাওয়া যাচ্ছে না।তারা প্রশাসনের কাছে আবেদন করেন ঘটনার সঠিক তদন্ত করার।তবে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =