সম্পত্তির লোভে বাবা মা কে খুন ! এমনই অভিযোগ দুর্গাপুরের কোক ওভেন থানা এলাকার সগরভাঙ্গা গ্রামে চাঞ্চল্য।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: রবিবার ১৩,অক্টোবর :: সম্পত্তির লোভে বাবা মা কে খুন ! এমনই অভিযোগ দুর্গাপুরের কোক ওভেন থানা এলাকার সগরভাঙ্গা গ্রামে চাঞ্চল্য। বাড়ির বাথরুম থেকে উদ্ধার দম্পতির ঝুলন্ত মৃতদেহ।

অভিযুক্ত ছেলে ও তার স্ত্রী কে গ্রেপ্তারের দাবিতে পুলিশকে ঘিরে ধরে তুমুল বিক্ষোভ দম্পতির মেয়ে ও পাড়া পড়শীদের। অভিযোগ ভিত্তিহীন পাল্টা দাবি ছেলের। পুলিশ আটক করলো অভিযুক্তদের

বাড়ির বাথরুম থেকে বৃদ্ধ দম্পতির নিথর দেহ উদ্ধারকে ঘিরে ধুন্দুমার দুর্গাপুরের সগরভাঙা গ্রামে। অভিযুক্ত ছেলে আর তার বৌকে গ্রেপ্তারের দাবিতে অভিযুক্তর বাড়ি ঘিরে রেখে বিক্ষোভ স্থানীয়দের। পুলিশ পরিস্তিতি সামলাতে এলে তাদেরকে ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ দম্পতির মেয়ে তার আত্মীয় স্বজন ও গ্রামের বাসিন্দাদের।

গতকাল রাতে বছর ৮৬ র নির্মলেন্দু ব্যানার্জী ও বছর ৮৪ র ইলা ব্যানার্জীর ঝুলন্ত দেহ দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ বাড়ির বাথরুম থেকে উদ্ধার করে।খুনের অভিযোগ এনে রবিবার সকালে অভিযুক্ত বিপ্লব ব্যানার্জী ও তার স্ত্রীকে ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ করে পুলিশের সামনেই ।

অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানাতে থাকে মৃত দম্পতির মেয়ে চৈতালি মুখার্জী ও তার বাকি পরিবার পরিজন।

প্রতিনিয়ত মানসিক নির্যাতন চলতো টাকার জন্য, আর সেটা না পেয়েই তার বাবাকে খুন করে বাথরুমে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ মেয়ের। উত্তেজিত জনতার রোষ থেকে পুলিশ অভিযুক্ত দম্পতির ছেলে ও তার স্ত্রী কে থানায় আটক করে নিয়ে যায়। গোটা ঘটনার জেরে টানটান উত্তেজনা দুর্গাপুরের সগর ভাঙা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − six =