স্টেজে রাম-রাবনের মারামারি দেখে স্তম্ভিত উত্তরপ্রদেশের আমরোহা জেলার দর্শকেরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা ব্যুরো :: বুধবার ১৬,অক্টোবর :: চলছিল রাম-রাবন যুদ্ধের পালা। দর্শক ভর্তি মঞ্চে উত্তেজনা চূড়ান্ত। দিব্যি অভিনয় করে চলেছেন সবাই। গত শনিবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহা জেলায়। দশেরা উপলক্ষে এলাকায় আয়োজিত হয়েছিল রামলীলার অনুষ্ঠান।

শুরু থেকে সব ঠিকঠাকই ছিল। অভিনয়ের শেষ পর্যায়ে, শুরু হল রাম-রাবণের যুদ্ধ। একদিকে রাবণকে লক্ষ্য করে তির ছুড়ছেন রাম-লক্ষ্মণ। উলটো দিক থেকে আসছে পালটা হামলা। এই যুদ্ধ চলাকালীন স্টেজের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যাওয়ার সময় ধাক্কা লাগে রাম ও রাবণের। সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত।

এর মাঝে রামের তিরের খোঁচা গায়ে লাগতেই তেতে ওঠেন রাবণরূপী অভিনেতা। তির ধনুক ছুঁড়ে ফেলে মঞ্চেই রামের সঙ্গে মুষ্টিযুদ্ধে নেমে পড়েন তিনি।ব্যাস, তারপরে ছুটে আসে কর্মকর্তারা। ইতিমধ্যে দর্শকও দুভাগে বিভক্ত হয়ে যায়। এক ভয়ঙ্কর পরিস্থিতি।

স্টেজে ফেলে ‘রাম’-এর উপর চড়াও হলেন খোদ ‘রাবণ’। বেলাগাম চলল কিল-চড়-ঘুসি। কাণ্ড দেখে লুকনোর জায়গা খুঁজলেন ভাই ‘লক্ষ্মণ’। অভিনয়ের খণ্ডযুদ্ধ এভাবে বাস্তব রূপ নিতেই রাবণের হাত থেকে রামকে উদ্ধারে মঞ্চে ছুটে এলেন আয়োজকরা। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

কাণ্ড দেখে পিছনে লুকনোর চেষ্টা করেন লক্ষ্মণরূপী অভিনেতা। বিপদ বুঝে তড়িঘড়ি মঞ্চের উপর চলে আসেন আয়োজকরা। রাম ও রাবণরূপী দুই অভিনেতাকে দুদিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে দুই অভিনেতার কাণ্ড দেখে দর্শকদের মধ্যেও হাসির রোল ওঠে। গোটা ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হলে, সেখানে মজার মজার মন্তব্য করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − one =