থানায় ঢুকে ভিডিও তোলার অপরাধে এক প্রাথমিক স্কুলের শিক্ষককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শনিবার ১৯,অক্টোবর :: থানায় ঢুকে ভিডিও তোলার অপরাধে এক প্রাথমিক স্কুলের শিক্ষককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। এমনই   চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার পতিরাম থানায়। গুরুতর অসুস্থ জয়দেব সরকার বর্তমানে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন। যদিও মারধরের অভিযোগ সম্পুর্ন অস্বীকার করেছে পুলিশ।

জানা গেছে পতিরাম থানার বাউল এলাকায় একটি মারপিটের ঘটনা ঘটে। যার তদন্তে নেমেই এদিন বাউল এলাকা থেকে শুভজিত সরকার নামে এক যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পতিরাম থানার পুলিশ।

যাকে জিজ্ঞাসাবাদের সময় এদিন থানায় ঢোকে ধৃত ওই যুবকের আত্মীয় জয়দেব সরকার একটি মোবাইল দিয়ে ভিডিও করতে উদ্যত হয়। যা দেখে বাধা প্রদান করে সেখানকার কর্তব্যরত পুলিশ অফিসাররা।

আর এরপরেই এনিয়ে পুলিশের সাথে বিতর্কে জড়িয়ে পড়েন ওই প্রাথমিক স্কুল শিক্ষক বলে অভিযোগ। ঘটনার পরেই তাকে থানার ভেতরে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে পুলিশকর্মীরা বলে অভিযোগ। যে মারের কারনেই সংজ্ঞাহীন হয়ে পড়ে জয়দেব সরকার বলে দাবি তার পরিবারের।

এরপরেই তড়িঘড়ি এম্বুলেন্স ডেকে অসুস্থ ওই স্কুল শিক্ষক কে নিয়ে আসা হয় বালুরঘাট জেলা হাসপাতালে। যেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছে জয়দেব সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 15 =