দ্রুত গতিতে একটি ডাম্পারকে অতিক্রম করতে গিয়ে ডাম্পারের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে যাত্রী বোঝাই মালডাঙ্গা-মেমারি রুটের বাস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ১৯,অক্টোবর :: যাত্রীবাহী বাস ধাক্কা মারলো ডাম্পারে! জখম জনাকয়েক বাসযাত্রী! ঘটনাটি ঘটে শনিবার পূর্ব বর্ধমান‌ জেলার মন্তেশ্বরে। জানা যায় দ্রুত গতিতে একটি ডাম্পারকে অতিক্রম করতে গিয়ে ডাম্পারের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে যাত্রী বোঝাই মালডাঙ্গা-মেমারি রুটের বাস।

পূর্ব বর্ধমানের মন্তেশ্বর এর খান্দড়া মোড় এলাকার এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য। মেমারী- মালডাঙ্গা রাস্তায় ব্যাহত যানবাহন চলাচল। অল্প বিস্তর আহত হয়েছেন বাসের জনা কয়েক যাত্রী। বাসটির সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা গিয়েছে বাসটি মালডাঙ্গা থেকে মেমারী অভিমুখে আসছিল। একটি ডাম্পারকে অতিক্রম করতে গিয়ে ডাম্পারটির পিছনে ধাক্কা মারলে এই বিপত্তিকর পরিস্থিতি তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়নি পুলিশ। বরাত জোরে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বাসের যাত্রীরা।

বাস যাত্রী সালমা মন্ডল জানান, মালডাঙ্গা থেকে বাসে উঠেছিলাম মেমারি আসার জন্য, কিন্তু বাসটি দ্রুত গতিতে একটি ডাম্পার-কে ওভার টেক করতে গিয়ে ভয়ানক ঘটনা ঘটায়। আমরা বেশ কয়েকজন আহত হয়েছি। বাসটি-কে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 12 =