তিলোত্তমা হত্যায় সিবিআই তদন্তে নতুন মোড় !

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: রবিবার ২০,অক্টোবর :: এতদিন পর্যন্ত আর জি কর কাণ্ডে ধর্ষণ ও খুনের দায়ে সিবি আই শুধুই সঞ্জয় রাইকে অভিযুক্ত বলে জানিয়েছিল। কিন্তু এবার একটা নতুন ইঙ্গিত পেয়েছে সিবিআই।

সন্দীপ ঘোষের ফোন ফরেনসিক থেকে আসার পরে সিবি আই সেই রিপোর্ট থেকে জানতে পারে গত ৮ অগস্ট দুপুর থেকে ৯ অগস্ট মধ্যরাত পর্যন্ত আরজি করের চেস্ট মেডিসিন বিভাগেরই দুই জুনিয়র ডাক্তারের সঙ্গে ৩০ বারেরও বেশি ফোনে কথা বলেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।

এদিকে এই দুই জুনিয়র ডাক্তারের সঙ্গে নাকি তরুণী চিকিৎসকের সম্পর্ক ভালো ছিল না। ফলে তদন্তে নতুন গন্ধ পাচ্ছে সিবি আই। এবার সিবিআইয়ের নজরে দুই জুনিয়র ডাক্তার। এই আবহে সিবিআইয়ের নজরে পড়েছে সেই ফোনালাপ।

এদিকে এই দুই জুনিয়র ডাক্তার এবং সন্দীপের মধ্যে নাকি কনফারেন্স কলও হয়েছিল। তরুণী চিকিৎসকের খুনের ঘটনা পূর্বপকল্পিত হয়ে থাকতে পারে বলে ইঙ্গিত মিলেছে তদন্তের দ্বিতীয় ধাপে। সন্দীপ এবং অভিজিৎ মণ্ডলের ফোনের ফরেন্সিক পরীক্ষার ফলাফল হাতে আসার পরে তদন্ত এগিয়েছে। ফলে এই মুহূর্তে সিবিআইয়ের তদন্ত হয়তো নতুন কোনো অভিমুখ পেতে চলেছে বলেই অনেকের ধারণা।

সিবি আই কিন্তু বসে নেই। জানা গিয়েছে, নির্যাতিতারই বিভাগের যে দুই জুনিয়র ডাক্তারের সঙ্গে সন্দীপ ৩০ বার ফোনে কথা বলেছে, তাঁদের দু’জনকে তলব করে জেরা করেছে সিবিআই। এমনকী সন্দীপ ঘোষের সঙ্গে সেই দু’জনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হয়েছে।

রিপোর্টে দাবি করা হয়েছে, এই দুই জুনিয়র ডাক্তারের ডিউটি রস্টার বদল করা হয়েছিল ৭ অগস্ট। ফলে তদন্ত যে নতুন দিকে মোড় নিতে পারে সেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 11 =