ডাক্তারদের অনশন মঞ্চ থেকেই খোওয়া গেলো আনশনকারী পরিচয় পাণ্ডার ফোন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: রবিবার ২০,অক্টোবর :: আর জি কর কাণ্ডের প্রতিবাদে ও ১০ দফা দাবি নিয়ে জুনিয়র ডাক্তারেরা আনশন আন্দোলন করছেন। আর সেই মঞ্চ থেকেই এক আনশনকারীর ফোন চুরি যাওয়াটা মোটেই শুভ লক্ষণ নয়। ধর্মতলার ওয়াই চ্যানেলে অবস্থান-বিক্ষোভ- অনশন চালিয়ে যাচ্ছেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা।

সাধারণ নাগরিক থেকে সকলেই সেখানে অন্তত একবার হলেও ঢুঁ মেরে আসছেন। শনিবার অনশন মঞ্চে পৌঁছন মুখ্যসচিব,স্বরাষ্ট্রসচিব,ডিসি সেন্ট্রাল। আর ভিভিআইপি-দের উপস্থিতি যখন রয়েছে, সেই সময় অভিযোগ উঠল অনশনকারীর ফোন গায়েবের। ভয় হচ্ছে ওই ফোন ব্যবহার করে আনশনকারীদের না বদনাম ছাড়ানো হয়।

শনিবার যখন দুই সরকারি আধিকারিক আনশনকারীদের সঙ্গে কথা বলছিলেন ঠিক সেই সময় কেউ তার ফোনটি চুরি করে। মঞ্চে বহিরাগতদের কাউকে ঢুকতে দিচ্ছেন না জুনিয়র চিকিৎসকরা। মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব,ডিসি সেন্ট্রাল মঞ্চে থাকাকালীন পুলিশি নিরাপত্তার‌ও কড়াকড়ি ছিল।

এর‌ই মধ্যে কী উদ্দেশ্যে ফোন গায়েব হল তা নিয়ে উদ্বিগ্ন জুনিয়র চিকিৎসকরা। তবে সেই সময় ভিড়ের মধ্যে কিছু সাংবাদিক ও অন্যান্য মানুষ সামনে চলে আসে। পরিচয় পাণ্ডা বলেন, “আজ যখন ভিভিআইপিরা এসেছিলেন, আমার ফোনটা কাছেই ছিল। হঠাৎ করে ফোনটা পাচ্ছি না।

কল করলে দেখা যায় যে সুইচ অফ। এরপর লোকেশন ট্রাক করে দেখা যায় যে একটি ক্যাফের সামনে রয়েছে। এটা ভাবার বিষয়। এই রকম একটা জায়গায় যখন ভেবে চিন্তে লোক ঢোকানো হচ্ছে। সেই সময় কীভাবে এই ঘটনা ঘটল?” তার আরও ভয় যে ওই ফোন ব্যবহার করে কেউ বা কারা কোনো খারাপ কাজ না করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =