পরকীয়ার জেরে এক মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মেরেছিলো প্রেমিক – গ্রেপ্তার প্রেমিক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: মঙ্গলবার ২২,অক্টোবর :: পরকীয়ার জেরে এক মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মেরেছিলো প্রেমিক,আর সেই ঘটনায় সুচাঁদ প্রেমিককে গ্ৰেফতার করেছে ভাতার থানার পুলিশ । ধৃতকে মঙ্গলবার বর্ধমান জেলা আদালতে তোলে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য সোমবার পূর্ব বর্ধমান জেলার ভাতারের কামারপাড়া এলাকার বাসিন্দা সুচাঁদ প্রামানিকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই এলাকার বাসিন্দা ছন্দা খাঁ নামে বছর ত্রিশের ওই মহিলা। তাঁর দুটি সন্তান রয়েছে। গত পাঁচ বছর ধরে তাদের দুজনের অবৈধ সম্পর্ক ছিল বলে জানা গেছে।

সোমবার দুজনেই বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল তারা। সোনাদানা ও টাকা পয়সার ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছিল ছন্দা। কিন্তু জামা কাপড়ের ব্যাগ আনেন নি সে । পুনরায় বাড়িতে কাপড়ের ব্যাগ আনতে যাবার সময় ভাতারের কামারপাড়া শালতোর মুক্তমঞ্চ সংলগ্ন এলাকায় দুজনের মধ্যে মনোমালিন্য শুরু হয়।

মুক্ত মঞ্চের পাশে একটি গলিতে সুচাঁদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে ছন্দাকে এলোপাথাড়ি কোপ মেরে পালিয়ে যায় বলে সুচাঁদ। এরপরেই রক্তাক্ত অবস্থায় ছন্দাকে উদ্ধার করে বর্তমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে তরিঘড়ি ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। ভাতার থানার পুলিশের তৎপরতায় আধ ঘন্টার মধ্যেই অভিযুক্ত সুচাঁদ প্রামানিককে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 13 =