নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী আজ মানিকচক পঞ্চায়েত সমিতির তরফে পঞ্চদশ অর্থবর্ষে তিন লক্ষ টাকা ব্যায়ে নতুন করে ঢালাই রাস্তার কাজের সূচনা হওয়ায় খুশি স্থানীয়রা।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ২৩,অক্টোবর :: নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ। বেহাল রাস্তা ও সেই রাস্তায় পচা দুর্গন্ধযুক্ত জমা জল যন্ত্রণা থেকে স্থানীয় বাসিন্দাদের মুক্তি দেওয়ার প্রয়াস মানিকচক পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুনের।

মালদার মানিকচক ব্লকের এনায়েতপুর তানিবাড়ি-মুচিপাড়া এলাকার প্রায় শতাধিক পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল ছিল। জল জমে যাওয়ায় রোগ বাসা বাঁধতো। স্থানীয়রা এই সমস্যা নিয়ে গত দুই বছর আগে ঠিক এই সময় তৎকালিন মানিকচক পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুন সহ প্রশাসনের দারস্থ হয়েছিলেন।

সেসময় এলাকা পরিদর্শন করে তড়িঘড়ি ব্যাক্তিগত উদ্যোগে মানিকচক পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুন রাবিশ দিয়ে একদিকে চলাচলের রাস্তা করে দিতে চাইলেও স্থানীয়দের দাবি ছিল নতুন করে ঢালাই রাস্তা করে সমস্যার স্থায়ী সমাধান করার। আশ্বাস দেওয়া হয়েছিল দ্রুত সমস্যা সমাধানের।

তবে স্কিম অনুমোদন হয়ে আসার আগেই পঞ্চায়েত ভোটের দামামা বেজে যায়। গত পঞ্চায়েত নির্বাচনী প্রচারের সময়ও তারা ত্রিস্তরীয় ভোট প্রার্থীদের মতিউল আনসারি, নুরজাহান খাতুন ও মালা রহমান এর সামনে ঢালাই রাস্তার জন্য পুনরায় একই দাবি তুলে ধরেন।

তখনও তাদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ভোট পরবর্তী সময়ে এই রাস্তার সমস্যার স্থায়ী সমাধানের। স্থানীয়দের দাবিকে মান্যতা দিয়ে নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী আজ মানিকচক পঞ্চায়েত সমিতির তরফে পঞ্চদশ অর্থবর্ষে তিন লক্ষ টাকা ব্যায়ে নতুন করে ঢালাই রাস্তার কাজের সূচনা হওয়ায় খুশি স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − twelve =