ঘূর্ণিঝড়ে যদি কোন জায়গায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয় তাহলে দ্রুত সংযোগের আশ্বাস দিলেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শুক্রবার ২৫,অক্টোবর :: ঘূর্ণিঝড়ে যদি কোন জায়গায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয় তাহলে দ্রুত সংযোগের আশ্বাস দিলেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। বৃহস্পতিবার রাতে হাওড়ার দানেশ শেখ লেনে বৈদ্যুতিক সাব স্টেশনের কন্ট্রোলরুম পরিদর্শন করতে এসে তিনি বলেন বিদ্যুৎ দপ্তরের কর্মীরা তৈরি আছেন।

এখানকার কর্মীরা ২৪ ঘন্টাই সতর্ক আছেন। যাতে স্বাস্থ্য কেন্দ্র, জেলা শাসকের অফিস, থানা, এসডিও অফিস সহ গুরুত্বপূর্ণ জায়গায় যাতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা যায় তার জন্য গত তিনদিন ধরে ব্যবস্থা নেওয়া হয়েছে। জেনারেটর এবং অন্যান্য ব্যবস্থা করা হয়েছে।

দপ্তরের কর্মীদের ছুটি বাতিল করা হয়েছে। তিনি এবং উচ্চপদস্থ আধিকারিকরা প্রতি ঘন্টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিস্থিতির ওপর নজর রাখছেন। এছাড়াও তিনি এবং বিদ্যুৎ সচিব বিভিন্ন সাব সেন্টার পরিদর্শন করছেন। এদিন তিনি আরো বলেন ঝড়ের পর যাতে কেউ ছেঁড়া তারে হাত না দেন তার জন্য দু কোটি ৩৩ লক্ষ গ্রাহকের কাছে এসএমএস পাঠানো হয়েছে।

তাদের বিভিন্নভাবে সতর্ক করা হয়েছে। সেদিন তিনি অভিযোগ করেন আমপানে প্রচুর ক্ষতি হয়েছে। তবে কেন্দ্রীয় সরকার কোন ক্ষতিপূরণ দেয়নি। আমরা নিজেরাই সেই ক্ষতি পূরণ করেছি। এদিন রাতে তিনি বিভিন্ন জেলার আধিকারিকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রয়োজনীয় নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − thirteen =