অতি বৃষ্টির জেরে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার , এলাকায় শোকের ছায়া

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ ::বারুইপুর :: নিম্নচাপের জেরে দুর্ভোগ উপকূলবর্তী এলাকা মানুষজনদের। নিম্নচাপের জেরে একটানা বৃষ্টি তার জেরে দুর্বল হচ্ছে মাটি। আর এরই মধ্যে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার । মৃতার নাম বিজলী সাঁতরা (৫৫)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের রাজনগর দাসপাড়া গ্রামে। নিম্নচাপের জেরে টানা দু’দিন অবিরাম বৃষ্টি। অতি ভারী বর্ষণের ফলে হঠাৎ মাটির বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে । বাড়ির মধ্যেই গৃহস্থের কাজ করছিল ওই মহিলা।

কিছু বুঝে ওঠার আগেই ঘটে অঘটন । হুরমুড়িয়ে আস্ত বাড়ি ভেঙে পড়ে । মহিলার আর্ত চিৎকারে তড়িঘড়ি ছুটে এসে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগায়। তবে অতি ভারী বৃষ্টির কারণে মাটির দেওয়াল নরম হয়ে যাওয়ায় উদ্ধারকাজে বেগ পেতে হয় গ্রামবাসীদের। স্থানীয় মানুষজন জানায় দীর্ঘক্ষন মাটির দেওয়াল চাপা পড়ে ছিলেন বিজলি দেবী। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন ।

ঘটনার খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় নামখানা থানার পুলিশ । ঘটনার পর শোকোস্তব্ধ মৃতার পরিবার সহ গোটা এলাকা । ব্লক প্রশাসন সূত্রে খবর ,অতিরিক্ত বৃষ্টির জেরে এই দুর্ঘটনা । খুবই দুঃখজনক ও বেদনাদায়ক ঘটনা পরিবারেরকে সহানুভূতি প্রকাশ করে প্রশাসনের তরফ থেকে সব রকম সাহায্যের আশ্বাস দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *