অবশেষে কথা দিয়ে কথা রাখলেন তিপ্রামথার সুপ্রিমো মহারাজা প্রদ্যুৎ কিশোর দেববর্মন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: বিগত দিনে ছোট্ট পার্বত্য ত্রিপুরা রাজ্য ADC তথা ত্রিপুরা স্ব-শাসিত জেলা পরিষদ নির্বাচনের প্রাক মুহূর্তে তিপ্রামথা দলের সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেববর্মন জনজাতিদের উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়েছিলেন যদি তিপ্রামথা দল ADC-র ক্ষমতায় আসে তাহলে প্রদ্যুৎ কিশোর দেববর্মন প্রথমেই জনজাতিদের দীর্ঘদিনের তিপ্রা ল্যান্ডের দাবিতে দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেবে ।

আর সেই মোতাবেকই ত্রিপুরা থেকে তিপ্রামথা দলের সুপ্রিমো মহারাজা প্রদ্যুৎ কিশোর দেববর্মনের নেতৃত্বে প্রায় ২০০০ উপজাতি অংশের জনজাতি ভাইদের নিয়ে ট্রেনে করে দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেয় তিপ্রা ল্যান্ড ও গ্রেটার তিপ্রা ল্যান্ডের দাবিতে ।

যদিও এই ধর্ণা সভায় জনজাতিদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয় । আগামী দিনে যদি কেন্দ্রীয় মোদী সরকার ADC এলাকার উন্নয়ন কল্পে অর্থ রাশি প্রদান না করে তাহলে আগামী দিনে গোটা রাজ্যেই তিপ্রামথা দলের কর্মী সমর্থকরা অবরোধ করে বসবে । পাশাপাশি দলীয় কর্মী সমর্থকরা আরও হুঁশিয়ারি দেন আর কালবিলম্ব না করেও যেন অতি শীঘ্রই তাদের দীর্ঘদিনের তিপ্রা ল্যান্ডের দাবি গ্রহণ করে কেন্দ্রীয় মোদী সরকার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *