আইসক্রিম বিক্রি না করার খেসারত দিল মুম্বাইওয়ালা

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: শিশুদের আইসক্রিম না দেওয়া হলে তার প্রতিক্রিয়া কী হতে পারে, মুম্বাইয়ের শহরতলি ভাসির এক ব্যক্তি সেটা দেখালেন। দোকানি আইসক্রিম বিক্রি করতে না চাওয়ায় ওই ব্যক্তি দোকানের সব আইসক্রিম নষ্ট করে দিয়েছেন। মধ্য রাতে সংঘটিত এই ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে।

ণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, পশ্বিম মুম্বাইয়ের ভাসি কুল শহরের একটি ওষুধের দোকানে আইসক্রিমও বিক্রি কর হতো। গত ১৯ ডিসেম্বর রাত দুইটা ১৫ মিনেট এক ব্যক্তি ওই দোকানে আইসক্রিম কিনতে যান। তার সঙ্গে এক কিশোরী ও ছোট আরেক শিশুকেও দেখা যায়।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, ওই ব্যক্তি দোকানির সঙ্গে কথা বলছেন। কিন্তু দোকানি আইসক্রিম বিক্রি করতে অস্বীকৃতি জানান। হয়তো অনেক রাত হওয়ায় তিনি এমনটি করেন।

দোকানির সঙ্গে কথা বলার পর ক্রেতাকে আইসক্রিম রাখা ফ্রিজের দিকে যেতে দেখা যায়। সঙ্গে থাকা শিশুদের তিনি এক পাশে দাঁড়াতে বলেন। ওই ওই ব্যক্তি দোকানিকে আইসক্রিম দিতে শেষ বারের মতো হুঁশিয়ারি দেন। আচমকা এমন উত্তেজনায় শিশুরা হতবাক হয়ে যয়।

আইসক্রিমক্রেতা দোকানির সঙ্গে কথা বলার সময় ধাতব একটি ফ্রেম দু’হাতে উঁচু করে ধরেন। এরপর তিনি সেটা দিয়ে উপুর্যপুরি আইসক্রিম রাখা ফ্রিজে সাজারো আঘাত করেন। পরপর তিনটি ফ্রিজ তিনি এভাবে আঘাত করে ভেঙে ফেলেন।এরপর ধাতব বস্তুটি ফেলে দিয়ে রাগান্বিতভাবে চলে যান।

এনডিটিভির খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের তাপমাত্রা ২০ ডিগ্রি সেলসিয়াসের ওপরে হওয়ায় ফ্রিজে থাকা সব আইসক্রিম নষ্ট হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় মানিকপুর পুলিশ স্টেশন একটি মামলা রেকর্ড করেছে। পুলিশ ওই ব্যক্তিকে খুঁজছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 3 =