নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: ত্রিপুরা :: সায়নী ঘোষকে তলব করে জিজ্ঞাসাবাদের সময় থানার ভিতরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন তৃমমূল নেতারা। অভিযোগ, থানায় অবস্থান করার সময় একদল হেলমেট ফের হাতে লাঠি, ইট-পাটকেল নিয়ে হামলা করে থানায়। এই ঘটনায় তৃণমূল নেতারা আক্রান্ত হয়েছেন। কোনওরকমে ওসির ঘরে ঢুকে প্রাণে বাঁচেন তাঁরা। তৃণমূল নেতাদের গাড়ি ভাঙচুর করা হয়।

সায়নী ঘোষকে যখন ত্রিপুরা পুলিশ জিজ্ঞাসাবাদ চালা্চ্ছে, তখনই ঘটে চাঞ্চল্যকর ঘটনা। বাইরে থেকে একদল দুষ্কৃতী হেলমেট পরে হাতে লাঠি, রড, ইট-পাটকেল নিয়ে থানা ঘিরে ফেলে। আগরতলা পূর্ব থানাকে লক্ষ্য করে পাথরবৃষ্টি করতে থাকে। বাইরে থাকা তৃণমূল নেতাদের গাড়ি ভাঙচুর করা হয়। দুষ্কৃতীদের ছোঁড়া ইটের আঘাতে জখম হল তৃণমূল নেতারা।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে বিপ্লব দেবের রাজত্বে। বিজেপির পায়ের তলার জমি সরে গিয়েছে। তাই তাঁরা থানায় ঢুকে হামলা চালাচ্ছে। পুলিশও হাতের পুতুল। থানায় ঢুকে হামলা চালাচ্ছে। পুলিশ কাঠের পুতুল। দুষ্কৃতীদের ধরতে পারে না, তাঁদের কাজ শুধু তৃণমূল নেতাদের হয়রানি করা। বিজেপি গণতান্ত্রিকভাবে লড়তে পারছে না, তাই পুলিশকে দিয়ে এসব করাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here