আগরতলায় বেসুর বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন বলছেন সন্ত্রাস চলছে ত্রিপুরায় ।

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: আগরতলা :: বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন বলছেন সন্ত্রাস চলছে ত্রিপুরায় । ঘুরিয়ে তিনি বিপ্লব দেব সরকারের বিরুদ্ধেই তোপ দেগেছেন। কেন্দ্রীয় নেতৃত্বকে রাজ্যের বর্তমান অবস্থা সম্পর্কে নালিশ করা হয়েছে বলেও জানান তিনি। এবার তাঁর মন্তব্যকে স্বাগত জানিয়ে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ল তৃণমূল।

তৃণমূলের তরফে মুখপাত্র কুণাল ঘোষ ও বাংলার মন্ত্রী ব্রাত্য বসু মঙ্গলবার ত্রিপুরায় সাংবাদিক বৈঠক করে বলেন, সুদীপ রায় বর্মনকে বহিষ্কার করে দেখাক বিজেপি। ক্ষমতা থাকলে বহিষ্কার করুক। আমরা দেখতে চাই বিজেপির কত হিম্মত। সুদীপের মন্তব্যকে ঢাল করে এবার বিপ্লব দেব সরকারকে আরও বিপাকে ফেলার ফাঁদ তৈরি করলেন তাঁরা

দুদিন আগে বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন দলের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করে বসেন। আগরতলায় সাংবাদিক বৈঠকে তিনি অভিযোগ করেন, রাজ্যে সিপিএমের গুণ্ডারা বিজেপিতে ঢুকে বদনাম করছে। ঘুরিয়ে তিনি বিজেপিই যে সন্ত্রাস করছে তা বলে দিয়েছেন। দলের বর্তমান রাজ্য নেতৃত্বকে শিশুসুলভ বলেও কটাক্ষ করেন তিনি।

আর তাঁর এই মন্তব্য নিয়ে তৃণমূল নেতা ব্রাত্য বসু বলেন, সুদীপ রায় বর্মন বিজেপির রাজ্য নেতৃত্বকে শিশুসুলভ বলছেন। অর্থাৎ বিজেপি হল খোকা-খুকুর দল। খোকা বিপ্লব আর খুকু প্রতিমা ত্রিপুরায় বিজেপি চালাচ্ছে।

সুদীপ রায় বর্মনের এই মন্তব্যকে হাতিয়ার করে ব্রাত্য বসু-কুণাল ঘোষরা আরও বলেন, ত্রিপুরায় বিজেপি এখন হার্মাদ-বজ্জাতের দল। তা স্বীকার করে নিয়েছেন বিজেপি বিধায়ক সুদীর রায় বর্মন। তিনি কেন্দ্রীয় নেতৃত্বকে এ ব্যাপারে সম্যক জানিয়েছেন বলেও মন্তব্য করেন। এরপর তৃণমূলের তরফে জানানো হয়, বিজেপির যদি ক্ষমতা থাকে সুদীপ রায় বর্মনকে বহিষ্কার করে দেখান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − seven =