আজ ডায়মন্ডহারবারের যৌনপল্লীতে প্রতিটি বাড়িতে গিয়ে মাস্ক স্যানিটাইজার  প্রদান করা হয়।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: রাজ্যে লাফ লাফিয়ে বাড়ছে করণা আক্রান্ত সংখ্যা। শনিবার আলিপুরে দক্ষিণ ২৪ পরগনা জেলাশাসক এর সঙ্গে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন আগামী ২৮শে ফেব্রুয়ারি পর্যন্ত ডায়মন্ড হারবারে কোনো রকম রাজনৈতিক ও ধর্মীয় সভা করা যাবে না। ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে করোনা অবস্থা উদ্বেগজনক।

দলের সর্বভারতীয় সভাপতি নির্দেশ পাওয়ার পর ময়দানে নেমে পড়েন কর্মী-সমর্থকরা ডায়মন্ডহারবার পৌর এলাকায় ১০ নম্বর ওয়ার্ডের যৌনপল্লীতে তৃনমূলের কর্মী-সমর্থকরা প্রতিবারই বাড়ি গিয়ে মাস্ক ও স্যানিটাইজার প্রদান করেন। জীবিকার টানে প্রতিদিন কয়েক শ মানুষের সংস্পর্শে আসে যৌনপল্লীর যৌনকর্মীরা।

যৌনপল্লী থেকে করোনার সংক্রমণ পৌর এলাকা ও পৌর এলাকা লাগোয়া বিভিন্ন ওয়ার্ড গুলিতে ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। করোনার সংক্রমণ রুখতে টাউন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ডায়মন্ড হারবার যৌনপল্লীতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয় পাশাপাশি খোলা হয়েছে কন্ট্রোল রুম।

ডায়মন্ড হারবার তৃণমূল কংগ্রেসের টাউন যুব কনভেনার সৌমেন তরফদার জানান, গতকালই দলের তরফ থেকে নির্দেশ পাওয়ার পর তৃনমূলের কর্মী-সমর্থকরা মাঠে নেমে পড়েছে। ডায়মন্ডহারবার শহর জুড়ে প্রতিবারই বাড়ি স্যানিটাইজ করার কাজ চালানো হচ্ছে।

আজ ডায়মন্ডহারবার যৌনপল্লীতে প্রতিটি বাড়িতে গিয়ে মাস্ক স্যানিটাইজার  প্রদান করা হয়। ডায়মন্ড হারবার ১০ নম্বর ওয়ার্ডে খোলা হয়েছে কোভিড কন্ট্রোল রুম। কোভিড পরিস্থিতির ওপর সর্বদাই নজর রাখছে জেলা প্রশাসনের পাশাপাশি দলের কর্মী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 4 =