উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: অবসরগ্রহণের সময় এককালীন ৩লক্ষ টাকা ও প্রত্যেকমাসে আইসিডিএস কর্মীদের ভাতা বৃদ্ধি করে ২১হাজার করা সহ আট দফা দাবীতে পূর্ব বর্ধমান জেলাশাসক কে ডেপুটেশন ও বিক্ষোভ কর্মসূচি নেয় পশ্চিমবঙ্গ রাজ্য আইসিডিএস কর্মী সমিতি।

এদিন বিক্ষোভ চলাকালীন হঠাৎ তারা নিয়ম ভেঙে জেলাশাসক কার্যালয়ের প্রাঙ্গণে ঢুকে দাবীদাওয়া নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। এরপর কার্জনগেট চত্বর পথ অবরোধ করলে বর্ধমান থানার আই.সি নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এসে বিক্ষোভ তুলে দেয়।

আইসিডিএসের পূর্ব বর্ধমান জেলা কমিটির সদস্য সুরভি টুডু বলেন, আইসিডিএস কর্মীরা দীর্ঘদিন ধরে ছোট ছোট বাচ্চাদের জন্য কাজ করে যাচ্ছে। রাজ্যসরকার ২০১৪ সাল থেকে নতুন আইন করে ৬৫বছরে অবসরের কথা ঘোষণা করে দিলেও এককালীন টাকার কথা উল্লেখ করলো না। পাশাপাশি বর্তমান সময়ে বাজার অগ্নিমূল্য হয়েগেছে, তাতে ভাতা স্বরুপ আট হাজার টাকায় সংসার চলছে না।

আমাদের রাজ্য সরকারের কর্মচারীদের সমতুল্য প্রায় ২১হাজার টাকা ভাতার ব্যবস্থা করে দিতে হবে সহ আট দফা দাবীতে বিক্ষোভ দেখাচ্ছেন বলে জানান সুরভি টুডু। এই বিষয় গুলি নিয়ে জেলাশাসক আমাদের সাথে আলোচনায় বসুক না হলে আমরা বিক্ষোভ আন্দোলন চালিয়ে যাবো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here