আবারও সাফল্য বারুইপুর পুলিশ জেলার ,বড়োসড়ো ডাকাতির ছক বানচাল করে গ্রেপ্তার চার উদ্ধার আগ্নেয়াস্ত্র

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: আবারও সাফল্য বারুইপুর পুলিশ জেলার । বড়োসড়ো ডাকাতির ছক বানচাল করে দিল জয়নগর থানার পুলিশ । হাতেনাতে চার কুখ্যাত দুস্কৃতিকে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার হলো তাজা কার্তুজ সহ আগ্নেয়াস্ত্র , তাজা বোমা ও ডাকাতির সরঞ্জাম ।

শনিবার রাতে জয়নগর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় যে এলাকায় কয়েকটি সোনার দোকানে ডাকাতির উদ্দ্যেশে বেশ কয়েক জন দুষ্কৃতী জড়ো হয়েছে । খবর পাওয়ার পরেই কালবিলম্ব নাকরে ডাকাতি রুখতে কোমর বেঁধে মাঠে নামে জয়নগর থানার পুলিশের একটি বিশেষ দল ।

এলাকায় বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাতে শুরু করে । জয়নগর-মজিলপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের হাসানপুরের একটি নির্জন মাঠে একটি দুষ্কৃতী দল ডাকাতির উদ্দেশে ঘাঁটি গেড়েছিল । সেই খবর আসে ওই বিশেষ দলের কাছে । সময় নষ্ট না করে ওই জায়গায় হানা দেয় পুলিশি । পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পিঠটান দিলেও ছজন দুস্কৃতিকে হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয় । ধৃতদের থেকে উদ্ধার হয় কার্তুজ সহ আগ্নেয়াস্ত্র , তাজা বোমা ও ডাকাতি করার প্রয়োজনীয়  জিনিসপত্র ।

ধৃতদের নাম সাইফুল লস্কর , বাবলু লস্কর, সাবিরুদ্দিন লস্কর,ও রফিকউদ্দিন জমাদার । বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু জানান , ধৃতরা জয়নগর ও মন্দির বাজার থানা এলাকার বাসিন্দা । এদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বিভিন্ন থানাতে । ধৃতদের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে। রবিবার বারুইপুর মহকুমার আদালতে তোলা হবে। পুলিশি হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানানো হবে । হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে বাকি দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *