আবার বাঁকুড়ার পাত্রসায়রে ডাম্পারের চাকায় পিষ্ট এক যুবক এলাকায় চাঞ্চল্য ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ্প্রবাহ নিউজ ডেস্ক :: ২০শে জানুয়ারি :: বাঁকুড়া :: গতকাল রাতে পাত্রসায়র থানার ফকির ডাঙ্গা এলাকায় লরি এবং মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছিল । সেই ঘটনার ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই আবারও পাত্রসায়র থানা এলাকায় ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের । ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর একটা নাগাদ হামিরপুর পঞ্চায়েতের দুধপুকুর এলাকায় । মৃত যুবকের নাম মৈনুদ্দিন শেখ । বয়স ২২ বছর । বাড়ি ধগরিয়া গ্রামে ।

পুলিশ সূত্রে জানতে পারা যায় , একটি খালি ডাম্পার ও মৃত ওই যুবক মোটর বাইকে করে ডাম্পারের আগে আগে পাত্রসায়েরর দিক থেকে সোনামুখীর দিকে আসছিল সেই সময় কোনো কারণবশত মৃত যুবক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে পড়ে গেলে পেছনে আসার ডাম্পার তাকে পিষে দেয় । যদিও মৃতের মামা মাফুজআলী মিদ্দা দাবি করেন আমার ভাগ্নে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল সেই সময় পেছন দিক থেকে এসে ডাম্পার তাকে পিষে দেয় ।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পাত্রসায়ের থানার পুলিশ এবং এসডিপিও ও সোনামুখীর সি আই । স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় । ঘাতক নরিটিকে আটক করেছে পাত্রসায়ের থানার পুলিশ । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =