নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: আজ বুধবার সকাল থেকে আরিয়ান খানের জামিনের আবেদন সংক্রান্ত বিষয়ে শুনানি চলে আদালতে। জামিনের তীব্র বিরোধিতা করেন এনসিবি’র আইনজীবীরা। দীর্ঘ সওয়াল জবাব শেষে আদালত শাখরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দেয়। ফলে আপাতত জেল হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে। শুধু আরিয়ান খান নয়, তাঁর সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করে দেয় আদালত।

এদিকে সকাল থেকেই মান্নতের সামনে ভিড় জমাতে দেখা যায় শাহরুখ অনুগামীদের। তাঁদের সবার আজ একটাই প্রার্থনা ছিল। আজ যাতে বুধবার শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর হয়ে যায়। আর এই প্রার্থনা করে এমন শাহরুখের পাশে রয়েছে আমরা এই বার্তা নিয়েই মুম্বইতে তাঁর বাড়ির সামনে ভিড় জমান অসংখ্য অনুগামী। তবে নিম্ন আদালতে এদিনও আরিয়ান খানের বেল বাতিল হয়ে যাওয়াতে আজও মান্নতযেন শোকের স্তব্ধতা। কাউকেই বাড়ির বাইরে আসতে দেখা যায়নি।

তবে এদিনও নিম্ন আদালতে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়াতে শীর্ষ আদালতে যেতে পারেন আরিয়ান খানের আইনজীবীরা। জানা যাচ্ছে, বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন করতে চলেছেন আইনজীবীরা। তবে কবে এই মামলা ফাইল করবেন সে বিষয়ে এখনও কোনও কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে এই সপ্তাহের শেষেই হয়তো হাইকোর্টে শাহরুখ-পুত্রের জামিনের আবেদন জানাতে পারেন আইনজীবীরা। তবে আগামী কয়েকদিন যে আর্থার রোডেই আরিয়ানকে কাটাতে হবে তা কার্যত নিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here