উত্তরপাড়ায় প্রসাশন,পুলিশ ও কালী পুজোর উদ্যোক্তাদের মিটিং হলো গণভবনে

দানিস আলী :: সংবাদ প্রবাহ :: উত্তরপাড়া :: উত্তর পাড়া থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আসন্ন কালীপুজো ছট পুজো জগদ্ধাত্রী পুজো উপলক্ষে ক্লাব কর্তাদের নিয়ে বুধবার সন্ধ্যায় উত্তরপাড়ার গণভবনে এক বৈঠকে মিলিত হলেন ওই বৈঠকে উপস্থিত ছিলেন পুরো প্রশাসক দিলীপ যাদব দমকলের আধিকারিক সিএসসির আধিকারিক কোন্নগর পৌরসভার প্রতিনিধিরা ।

এই বৈঠকে উত্তর পাড়া থানার আইসি পার্থ সিকদার পরিষ্কার জানালেন এবার কঠোরভাবে কোভিড বিধি উদ্যোক্তাদের মানতেই হবে মন্ডপ তিনদিক খোলা রাখতে হবে দূরত্ব বিধি মেনে চলতে হবে মাস্ক স্যানিটাইজার অবশ্যই রাখতে হবে এবার যেটা বিশেষভাবে জোর দেওয়া হয়েছে সেটা হল পুজোর কটা দিন প্রতিমা থাকলে সেই মণ্ডপে উদ্যোক্তাদের সারারাত থাকতেই হবে কোন অজুহাত চলবে না ।

শব্দ বাজি ফাটানো চলবেনা ছুঁচো বাজি নিষিদ্ধ পুরোপুরি নিষিদ্ধ * উড়ন তুবড়ি রকেট বাজি সেল বাজি সহ বেশকিছু বাজি এছাড়া এবার শোভাযাত্রা নিষিদ্ধ ডিজে বাজানো চলবে না । দমকলের পক্ষ থেকে বলা হয়েছে নিয়ম বিধি পালন করতে হবে কালীপুজো অনুমতি আগের দিন পর্যন্ত চলবে আবেদন করতে হবে এছাড়া ছট পুজো শোভাযাত্রা নিষিদ্ধ গঙ্গার ঘাটে পুকুর ঘাটে একসঙ্গে বেশি লোক জমায়েত করা চলবে না দু থেকে চারজন লোক করে পুজো দেওয়া যাবে গঙ্গার ঘাটে শব্দবাজি পুরোপুরি নিষিদ্ধ ।

পুরো প্রশাসক দিলীপ যাদব বললেন আপনারা অবশ্যই করণা বিধি মেনে চলবেন শব্দ বাজি ফাটা বেন না শোভাযাত্রা করবেন না ডিজে বাজাবেন না আপনার আনন্দ যেন অপরের অসুবিধা না হয় সেটা দেখতে হবে বিশেষ করে মণ্ডপে যে কদিন ঠাকুর থাকবে ক্লাব প্রতিনিধিদের অবশ্যই সারারাত থাকতে হবে শান্তি-শৃঙ্খলা বজায় রাখবেন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোরভাবে বলা হয়েছে শান্তি-শৃঙ্খলা রক্ষা করুন কোনরকম বিশৃঙ্খলা বরদাশ্ত করা হবে না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *