নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: জামাই আদর বলে একটা কথা প্রচলিত আছে। জামাইরা শ্বশুরবাড়িতে বরাবরই একটু বেশিই আদর-আপ্যায়ন পেয়ে থাকেন। সেই আদর-আপ্যায়ন শুরু হয় বিয়ের দিন থেকেই।

বিয়ে করতে কনের বাড়িতে পৌঁছানো মাত্র এই আদর আপ্যায়ন শুরু হয়। কিন্তু এই বরের ভাগ্য বোধহয় একটু বেশিই খারাপ। জামাই আদর তো জুটলই না উল্টো গণপিটুনি খেলেন তিনি। উত্তরপ্রদেশের গোরখপুরে এই ঘটনা ঘটে বলে সংবাদ মাধ্যম ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিসের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ওই যুবক প্রথম বিয়ের কথা চেপে গিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছিলেন। খবর পেয়ে বর আসার আগেই তার প্রথম স্ত্রী তাদের চার বছর বয়সী সন্তানকে নিয়ে কনের বাড়িতে হাজির হন। এদিকে বিয়ে করতে এসে প্রথম স্ত্রীকে কনের বাড়িতে দেখামাত্র চম্পট দেন বর। কিন্তু বিয়েতে আসা অতিথিরা তাকে ধরে ফেলে গণপিটুনি দেন। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানায়, ওই যুবকের পাঁচ বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু প্রথম স্ত্রীকে লুকিয়ে রীতিমতো ধুমধাম করে দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। প্রথম স্ত্রীর সঙ্গে কথা বলে এ ব্যাপারে প্রমাণ পাওয়ায় ওই যুবকের বিরুদ্ধে মামলা করে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here