সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: মাছ ধরা নিয়ে গন্ডগোলকে কেন্দ্র করে একসঙ্গে দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উস্তি থানার আমতোয়ালি এলাকায়। গুরুতর জখম অবস্থায় দুই ভাই বছর চব্বিশের সাগির লস্কর ও বছর তেরোর মিনাজ লস্করকে উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়।

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে পুলিশ বাপ্পা লস্কর নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। ধৃতকে জেরা করে বাকি দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, উস্তির চকা বিষ্ণুপুরের বাসিন্দা সাকির ও মিনাজ। গত কয়েকদিন আগে গ্রামের পাশের খালে মাছ ধরাকে কেন্দ্র করে একদল যুবকের সঙ্গে গন্ডগোলে জড়িয়ে পড়ে দুই ভাই। তখনকার মতো গন্ডগোল মিটে গেলও বদলা নেওয়ার অপেক্ষায় ছিল দুষ্কৃতীকারী যুবকরা।

কাজের সূত্রে ছোট ভাই মিনাজ আমতোয়ালি এলাকায় গেলে অতর্কিতে দুষ্কৃতীরা তার উপর হামলা করে। সেই খবর পেয়ে তড়িঘড়ি বড় দাদা সাগির জখম ভাইকে উদ্ধার করতে গেলে তার উপরও হামলা চালায়।

প্রকাশ্যে দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করা হলেও বাধা দিতে কেউ এগিয়ে আসেনি বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ভাইকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয় বানেশ্বরপুর ব্লক হাসপাতালে নিয়ে গেলে স্থানান্তরিত করা হয় ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here