উস্তি যুব তৃণমূল নেতার মৃতদেহ দলীয় পার্টি অফিসে ঢুকতে বাধা দেয়ার অভিযোগ খোদ বিধায়কের বিরুদ্ধে

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: উস্তির উত্তর কুসুম অঞ্চলের যুব সভাপতি সুজাউদ্দিন গাজীর মৃতদেহ দলীয় কার্যালয়ে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠল মগরাহাট পশ্চিম বিধানসভার বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা ও তার অনুগামীদের বিরুদ্ধে।

গত ১৯ ডিসেম্বর রবিবার দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হয় মগরাহাট পশ্চিমের যুবনেতা সুজা উদ্দিন গাজী। কয়েকদিন ধরে কলকাতা এসএসকেএমে চিকিৎসা চলছিল তার। শনিবার সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা ।দলীয় কর্মসূচি অনুযায়ী যুবনেতার মৃতদেহ উস্তির তৃণমূলের দলীয় কার্যালয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করার কথা ছিল। কিন্তু এদিন সন্ধ্যায় মরদেহ আনার পর স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা দেখে দলীয় কার্যালয়ে তালা ঝুলছে । এরপরেই ক্ষোভে ফেটে পড়ে তারা । তৃণমূল কর্মী সমর্থকরা তৃণমূল নেতাকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করে জাতীয় সড়কের উপরেই । এর ফলে দীর্ঘক্ষন অবরোধ হয়ে পড়ে উস্তি আমতলা রোড ।

জেলা পরিষদের সদস্যা সঙ্গীতা হালদার অভিযোগ যুবনেতার মৃতদেহ উস্তি দলীয় কার্যালয়ে শ্রদ্ধা যাপন করার কথা থাকলেও সকাল থেকেই দরজায় তালা ঝুলিয়ে রেখেছে বিধায়ক অনুগামীরা। বারবার বিধায়ককে অনুরোধ করার পরেও তালা খোলার অনুমতি দেয়নি। বাধ্য হয়ে উস্তি উত্তর কুসুম অঞ্চলের সভাপতি সুজাউদ্দিন গাজীকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয় রাস্তার উপরেই।

পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে আমরা চাই এই ঘটনার সঙ্গে জড়িত মূল অভিযুক্তকে গ্রেফতার করুক পুলিশ। এই বিষয়ে মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গে যোগাযোগ করা গেলেও এই বিষয়ে তিনি কোনো মন্তব্য করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − four =