একে পাত্র নাবালক তায় বাড়ি পালিয়ে বিয়ে ২২ বছরের মেয়েকে অসংলগ্ন প্রেমালাপ শুনেই সহযাত্রীরা আটকে দেন তাদের । খবর যায় রেল পুলিশ ও – আপাতত থানায় জিজ্ঞাসাবাদ চলছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: একে পাত্র নাবালক তায় বাড়ি পালিয়ে বিয়ে ২২ বছরের মেয়েকে । লোকাল শান্তিপুর লোকালে বসেই চলছিল প্রেমালাপ । অসংলগ্ন প্রেমালাপ শুনেই সহযাত্রীরা আটকে দেন তাদের । খবর যায় রেল্পুলিশ ও শান্তিপুর থানায় । জানা যায়, নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার দিগনগর এলাকার বাসিন্দা রাজিব দুর্লভ। তার সঙ্গে বেশ কিছুদিন আগে ফেসবুকে আলাপ হয় দমদমের যুবতী রিয়া সেনের সঙ্গে।

গত ২৫ শে ডিসেম্বর তারা দুজনেই বাড়ি থেকে পালিয়ে একটি মন্দিরে বিয়ে করে। গতকাল তারা শান্তিপুর লোকাল ট্রেনে করে শান্তিপুরে আসছিল।খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেল পুলিশ কর্মীরা। রেল পুলিশের তরফ থেকে শান্তিপুর থানা এই দুই অভিযুক্তকে তুলে দেওয়া হয়। তাদের জিজ্ঞাসাবাদ করতে জানা যায় ওই ছেলেটি দিগ নগর হাই স্কুলের দশম শ্রেণীতে পাঠরত।

২২ বছরের যুবতী উত্তরপ্রদেশে কাজ করেন। তবে নির্দিষ্ট ভাবে সে বলতে পারেনি কি কাজ করেন। যখন ওই ছেলেটিকে উত্তরপ্রদেশের যাওয়ার জন্য জোর করে তখনই সাধারণ মানুষ তাদের দুজনকে আটকে রাখে। এদিন শান্তিপুর থানার পুলিশ ওই যুগলকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *