এবারে জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নূর এর গলাতেও খেলা হবে স্লোগান।

মধু কুমারী :: সংবাদ প্রবাহ টিভি :: ২৫ শে ফেব্রুয়ারি :: মালদা ::

মালদায় খেলা

 

 

হবে

এবারে জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নূর এর গলাতেও খেলা হবে স্লোগান। মালতিপুর বিধানসভার ধানগাড়া এলাকায় তৃণমূলের জনসভায় খেলা হবে বলেন মৌসম নুর। মৌসম মঞ্চে উঠতেই খেলা হবে স্লোগান তোলেন জেলা তৃণমূলের সহ সভাপতি তথা মালতিপুর বিধানসভা কেন্দ্রের কো-অর্ডিনেটর আব্দুর রহিম বকশি।

বক্তব্য রাখার সময় খেলা হবে বলে মন্তব্য করেন মৌসম নুর। যদিও খেলা হবের ব্যাখ্যা দিতে গিয়ে মৌসম বলেন, যুবরা খেলা হবে এই কথাটা বেশি ব্যবহার করছেন বা তাদের উপর এর প্রভাব বেশি আছে।আমাদের নেত্রী যে যে প্রকল্প করেছেন যা মানুষের কাছে পৌঁছেছে। কিন্তু বিজেপি দেখানোর চেষ্টা করছে মুখ্যমন্ত্রী কোন কাজ করেননি, তারা রাজনীতি নিয়ে অনেক নোংরা খেলা খেলার চেষ্টা করছে, সেটাকে আটকানোর জন্য তৃণমূল দল থেকে এই শ্লোগান উঠেছে খেলা হবে। মানুষ আমাদের পাশে আছে মুখ্যমন্ত্রী পাশে আছে। মানুষ এই খেলার জবাব দেবে। তাই বলা হচ্ছে খেলা হবে।

তৃণমূলের এই খেলা হবে স্লোগানকে কটাক্ষ করেছে বিজেপি। জেলা বিজেপির সহ সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন,যারা খেলা হবে খেলা হবে বলছেন তারা আগে নিজেদের দলের গোষ্ঠী কোন্দোলের খেলা শেষ করুন। 2019 সালে খেলা খেলতে এসেছিল পর্যদুস্ত হয়েছে। এবারও আমাদের দলে বিরাট কোহলির মতো খেলোয়ার আছে অলরাউন্ডার আছে,খেলা শুরু হলে দেখতে পাবেন কত তাড়াতাড়ি উইকেট পড়ে কত রানে তারা বাড়ি ফিরে চলে যায়। যারা খেলা খেলা করছেন এমন খেলা হবে যে তাদের ইতিহাসের পাতায় থাকতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − two =