করোনা ঊর্ধ্বমুখী হওয়ায় কন্টেন্টমেন্ট করা হলো শহর বর্ধমানের ২৭-২৯নং ওয়ার্ডে

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শহর বর্ধমানে ২৭ এবং ২৯ নম্বর ওয়ার্ডে ২৪ জন করোনায় আক্রান্ত হাওয়ায় বাবুরবাগ,নার্স কোয়ার্টার মোড়,শ্যমলাল রোড,এলাকায় কনটেন্টমেন্ট জোন করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।এদিন জেলা প্রশাসন ও বর্ধমান পৌরসভার পক্ষ থেকে পরিদর্শনে যান,বর্ধমান উত্তর SDO তীর্থঙ্কর বিশ্বাস,বর্ধমান থানার আই সি সুখময় চক্রবর্তী, পৌরসভার ভাইস চেয়ার পার্সন আইনুল হক সহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা।

পরিদর্শন করতে এসে SDO তীর্থঙ্কর বিশ্বাস জানিয়েছেন, বর্ধমান শহরজুড়ে মোট ৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন,তাঁর মধ্যে ২৭ এবং ২৯ নম্বর ওয়ার্ডে ২৪ জন।এছাড়া এই কন্টেন্টমেন্ট এলাকায় বহু ছোট বড় দোকান রয়েছে,। আজ থেকে সাতদিন সমস্ত দোকান বন্ধ থাকবে। পাশাপাশি তিনি আরও বলেন, এই দুটি ওয়ার্ড প্রতিদিন এলাকাজুড়ে স্যানিটাইজার করা হবে বলে জানিয়েছেন।

অন্যদিকে বর্ধমান পৌরসভার ভাইস চেয়ার পার্সন আইনুল হক জানিয়েছেন,২৭ এবং ২৯ নং ওয়ার্ডের যেসব এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে। এলাকায় কন্টেন্টমেন্ট জোন ও সাতদিন দোকানপাট বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে।
এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, সকলকে করোনার হাত থেকে বিরত থাকতে ঐক্যবদ্ধ হয়ে সরকারি বিধিনিষেধ মেনে নির্দেশনামা মেনে চলার দরকার।এখন দেখার পূর্ব বর্ধমান জেলা ও শহরে প্রশাসনের একগুচ্ছ সচেতনতা বার্তা ও শিবির কতটা কর্যকরী হবে সাধারণ মানুষের কাছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + eight =