করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঝাড়গ্রাম শহরে এক দিনের কড়া বিধিনিষেধ শুরু।

দেবেন তেওয়ারী :: সংবাদ প্রবাহ :: ঝাড়গ্রাম :: করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঝাড়গ্রাম শহরে এক দিনের কড়া বিধিনিষেধ শুরু।ঝাড়গ্রাম শহরে করোনা পরিস্থিতি ঊর্ধ্বমুখী। ঝাড়গ্রাম এর পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম ঘোষ সহ স্বাস্থ্য দপ্তরের আধিকারিক,ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীরা করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন। ঝাড়গ্রাম পৌরসভা এলাকায় হু হু করে করোনা সংক্রমণে আক্রান্তর সংখ্যা বাড়ছে।

রবিবার স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিনে জানিয়েছে ঝাড়গ্রামে ১৪৩ জন করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছে। তাই ঝাড়্গ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য সোমবার সকাল ছয়টা থেকে রাত্রি দশটা পর্যন্ত কড়া বিধিনিষেধের কথা ঘোষণা করা হয়েছে।

সোমবার সকাল থেকে শুরু হয়েছে ঝাড়গ্রাম পৌরসভা এলাকায় সেই বিধিনিষেধ।দোকানপাট,যানবাহন সবকিছুই বন্ধ রয়েছে। অফিস-আদালতবন্ধ, রাস্তাঘাট সুনসান রয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে বিধিনিষেধ সফল করে তোলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সেই সঙ্গে সপ্তাহে সোমবার,বুধবার ও শুক্রবার ঝাড়গ্রাম জেলার সমস্ত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঝাড়গ্রাম জেলা প্রশাসন ।তাই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যেসব প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন ঝাড়গ্রাম জেলা প্রশাসন তাই গ্রহণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + two =