করোনা সংক্রমণ রুখতে গত সপ্তাহের পর আবারও প্রশাসনের পক্ষ থেকে বারুইপুর পুরসভা এলাকার সমস্ত বাজার-হাট দু’দিন বন্ধ রাখার নির্দেশ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর ::করোনা সংক্রমণ রুখতে গত সপ্তাহের পর আবারও প্রশাসনের পক্ষ থেকে বারুইপুর পুরসভা এলাকার সমস্ত বাজার-হাট দু’দিন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছিল । বৃহস্পতিবার ও শুক্রবার এই দুদিন বারাইপুর এর সকল বাজার-হাট বন্ধ রাখতে হবে ব্যবসায়ীদের । করোনা মহামারীর সংক্রমণ যেভাবে প্রতিদিন নতুন নতুন রেকর্ড করছে তা বলা যেতে পারে রাজ্যে করোনা পরিস্থিতি উদ্বেগজনক।

প্রশাসন এর নির্দেশ মেনে বন্ধের দ্বিতীয় দিনেও বারুইপুরের সমস্ত দোকান-বাজার বন্ধ রয়েছে সকাল থেকেই । চলছে পুলিশি নজরদারি। তাছাড়াও পৌরসভার পক্ষ থেকে স্যানিটাইজ করার কাজ চালানো হচ্ছে বাজার এলাকাগুলিতে । সকাল থেকেই বাজার-হাট বন্ধের পাশাপাশি রাস্তাঘাটে তেমন সাধারণ মানুষেরও দেখা নেই ।

সাধারণ মানুষজনকে সচতেন করতে এদিন ও রাস্তায় নামে বারুইপুর থানার পুলিশ । পথ চলতি মানুষের মধ্যে এখনো যে সবাই স্বচতেন নয় তার ছবিও দেখা গেল । মাস্ক ছাড়াই শহরের পথে নেমে রীতিমতো পুলিশের ধুমকির মুখে পড়তে দেখা গেল বেশ কয়েকজনকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − eight =