কান্দি শহর তৃণমূল কংগ্রেসের একটি সভায় বক্তৃতা রাখতে গিয়ে অধীর চৌধুরী কে একহাত নিলেন বিধায়ক অপূর্ব সরকার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: মুর্শিদাবাদ জেলার কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকার বুধবার প্রজাতন্ত্র দিবসের দিন বিকেলে কান্দি শহরের থানার মোড় এলাকায় কান্দি শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও যোগদান সভায় বক্তিতা রাখতে গিয়ে কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকার বহরমপুর লোকসভার সংসদ অধীর রঞ্জন চৌধুরীকে একহাত নিলেন।

গত কয়েকদিন আগে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা এলাকার সংসদ অধীর রঞ্জন চৌধুরী বক্তিতা রাখতে গিয়ে বলেন কান্দির জল প্রকল্পের নিয়ে একাধিক দুর্নীতি করছে কান্দির তৃণমূল সরকার সেই প্রসঙ্গে প্রজাতন্ত্র দিবসের দিন ঐ মঞ্চে দাঁড়িয়ে কান্দির বিধায়ক অপূর্ব সরকার বলেন কান্দির জল প্রকল্প নিয়ে অধীর রঞ্জন চৌধুরী সেভাবে কিছু জানেন না, তিনি সেদিন এখানে রাজনীতি করবার উদ্দেশ্যে এসেছিলেন ।

আমাদের সরকার এই জল প্রকল্প সম্পূর্ণ করবেন, পাশাপাশি অধীর রঞ্জন চৌধুরীর সেদিনের একাধিক বক্তৃতার জবাব দিলেন প্রজাতন্ত্র দিবসের দিন বিকেলে থানার মোড়ের ওই মঞ্চ থেকে বিধায়ক অপূর্ব সরকার। এদিন কান্দি শহরে দুই প্রভাবশালী বিজেপি নেতা গৌরাঙ্গ গোপাল সাহা ও সৌরভ দের নেতৃত্বে প্রায় ৩০০ জন বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন পাশাপাশি এদিনের এই কর্মসূচি থেকে কান্দি শহরের ২ এবং ১৭ নম্বর ওয়ার্ডের শতাধিক দুস্থ, গরিব মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়।

এদিনের এই কর্মসূচিতে কান্দির বিধায়ক অপূর্ব সরকার ছাড়াও উপস্থিত ছিলেন কান্দি পঞ্চায়েত সমিতির সভাপতি কাকলি রাজবংশী, কান্দি পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি তথা আইএনটিটিইউসি মুর্শিদাবাদ জেলা সভাপতি পার্থ প্রতিম সরকার, কান্দি পৌরসভার পৌর প্রশাসক দেবাশীষ চ্যাটার্জী ও অন্যান্য স্থানীয় তৃণমূল নেতৃত্ব বৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =