নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: একসঙ্গে চার তরুণীর সঙ্গে প্রেম করছিলেন এক যুবক।কোনো খবর না দিয়েই ওই চার প্রেমিকা একসঙ্গে যুবকের বাড়িতে চলে আসে। এমন পরিস্থিতিতে পালানোর কোনো পথ না পেয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায় প্রেমিক। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের কোচবিহারের মাথাভাঙার জোরপাটকি গ্রামের খারিজা কাওয়ারডারা এলাকায়।

স্থানীয় বাসিন্দারা জানান, গ্রামটির ওই যুবক একইসঙ্গে চার তরুণীর সঙ্গে প্রেম করছিলেন। তাদের মধ্যে দুই তরুণীর বাড়ি ঘোকসাডাঙ্গা এলাকায়। অপর দু’জনের বাড়ি ভারথানা এবং জোরপাটকিতে। এভাবে দীর্ঘদিন ধরে প্রেম চলছিল। সম্প্রতি ওই যুবকের কীর্তি ফাঁস হয়ে যায়। প্রেমিকারা টের পেয়ে যান একইসঙ্গে চারজনের সঙ্গে সম্পর্ক আছে যুবকের। তারপরই তারা একজোট হয়ে ওই যুবকের বাড়িতে হাজির হন।

গ্রামবাসীরা জানিয়েছেন, চার প্রেমিকাকে একসঙ্গে দেখে হতবাক হয়ে যান যুবক। প্রাথমিকভাবে পালানোর চেষ্টা করেন। এতে কোনো লাভ হয়নি।  যুবককে বোঝানোর চেষ্টা করা হয়। তাতেও কোনো কাজ হয়নি। এ পরিস্থিতির মধ্যেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। দ্রুত তাকে উদ্ধার করে কোচবিহারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদমাধ্যমের  প্রতিবেদনে বলা হয়, প্রথমে ওই যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক থাকরেও বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ ঘটনায় স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন পঞ্চায়েত প্রধান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here