সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলপি :: বছরের প্রথম দিন। উৎসবের আনন্দে মাতোয়ারা বাঙালি। তারমধ্যে পিকনিক করতে বার হয়ে দুর্ঘটনার কবলে গাড়ি। ঘটনায় গুরুতর জখম অন্তত ১৫ জন।ঘটনাটি কুলপির দয়ারামপুরে ।

পিকনিক করতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে ওই পর্যটক দলের গাড়িটি। আচমকা সামনে চলে আসা এক বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের একটি গাছে।

সঙ্গে-সঙ্গে স্থানীয়রা সকলকে উদ্ধার করে কুলপি ব্লক হাসপাতলে ভর্তি করেন।এদের মধ্যে চারজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদেরকে স্থানান্তরিত করা হয়েছে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে। জখমদের মধ্যে গাড়িচালকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দুর্ঘটনাটি ঘটেছে কুলপি থানার দয়রামপুরের কাছে বিজয়গঞ্জ কুলপি রোডে। জখমরা সকলেই মন্দির বাজারের মাধবপুর এলাকার বাসিন্দা। জানা গিয়েছে ওই পর্যটকের দল এদিন নতুন বছর উপলক্ষে গাড়ি ভাড়া করে কুলপির ট্যাংরারচড়া এলাকায় হুগলি নদীর তীরে পিকনিক করতে যাচ্ছিল।

টাটা হাতি গাড়িতে ২২জন ছিল বলে জানা গিয়েছে।প্রতক্ষ্যদর্শীদের কথায়, “একটি ছোটো হাতি করে পর্যটকের দল পিকনিক করতে যাচ্ছিলেন। ওরা মূলত কুলপির ট্যাংরারচড়া এলাকায় যাচ্ছিলেন। এবার মাঝপথে যাওয়ার সময়ই সামনে থেকে একটি বাইক সামনে থেকে চলে আসে। ওই বাইকটিকে বাঁচাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here