কৃষক আন্দোলনের শহিদ কৃষকদের স্মরণ এবং সমবেদনার শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কর্মসূচি পালন করা হলো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::আসানসোল :: জামুড়িয়া ব্লক দুয়ের কৃষাণ ক্ষেতমজদুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে ও জামুড়িয়া ব্লক দুয়ের তৃনমূল কংগ্রেসের সহযোগীতায় দেশের কৃষক আন্দোলনের শহিদ কৃষকদের স্মরণ এবং সমবেদনার শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কর্মসূচি পালন করা হলো শুক্রবার কেন্দায় তৃনমুলের ব্লক দলীয় কার্যালয়ের সামনে।

প্রথমে কার্যালয়ের ভেতর শহিদ বেদিতে মাল্যদান করে পরে রানিগঞ্জ সাইথিয়া এন এইচ ৬০ দশ মিনিটের জন্য অবরোধ করে বক্তৃতা দেয়। কিষাণ ক্ষেত মজদূর তৃনমূল কংগ্রেসের সভাপতি বলেন, দেশে যে কালা আইন বলবত হওয়ার কথা ছিলো তার সর্বপ্রথম বিরোধিতা করেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমুল সুপ্রিমো মমতা ব্যানার্জী।

সেই কালা আইন তুলে নেওয়ায় মমতা ব্যানার্জীর নৈতিক জয় বলেই ভাবছেন তিনি।সাথে যে সমস্ত কৃষকরা এই আন্দোলনে শহিদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জ্ঞাপন কর্মসূচি পালন করা হলো। যেহেতু আমরা সুশৃঙ্খল দল করি তাই আমরা পাচ সাত মিনিট রোড ব্লক করেছিলাম বাকি সমস্ত কর্মসূচি আমরা কার্যালয়ের ভেতরেই করেছি।এই রোড ব্লক করার জন্য কারো অসুবিধা হলে আমরা ক্ষমাপ্রার্থী। এই অনুষ্ঠানে লাল্টু কাজি ছাড়াও উপস্থিত ছিলেন গৌর পাল,খোকন মন্ডল,অনিল সিং,পলি বাগচি,প্রীতি ব্যানার্জী, বাপ্পা ঘোষ,সেখ মুস্তাক,রাজু ব্যানার্জী, গোপিনাথ পাত্র সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *