নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: আদালতের দ্বারস্থ হলেন, কৈলাশ বিজয়বর্গীয় -সহ বিজেপির  তিন নেতা। দলের প্রভাবশালী নেত্রীকে যৌন হেনস্থার ঘটনায় দীর্ঘদিন ধরেই আদালতে মামলা চলছে। সম্প্রতি এই মামলায় আলিপুর আদালতের আগেকার রায় খারিজ করে দেয় কলকাতা হাইকোর্ট। যার জেরেই বিপাকে পড়েন যান কৈলাশ বিজয়বর্গীয়-সহ তিন নেতা। গ্রেফতারির সম্ভাবনাও তৈরি হয়। চলতি সপ্তাহের অবসরকালীন বেঞ্চে এই মামলার শুনানি হতে পারে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ২০১৮ সালের। বিজেপির এক প্রভাবশালী নেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। থানায় অভিযোগ করা হয় পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, প্রদীপ যোশী এবং জিষ্ণু বসুর বিরুদ্ধে। নেত্রীর অভিযোগের জেরে তদন্ত শুরু করে পুলিশ। মামলা যায় আলিপুর আদালতে।

আলিপুর আদালতের তরফে বিজেপির নেত্রীর অভিযোগ গ্রহণযোগ্য নয়, দেরি করে অভিযোগ আনা-সহ বিভিন্ন যুক্তিতে খারিজ করে দেওয়া হয়েছিল। সেই রায়কে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেন ওই নেত্রী। এই মাসের শুরুতে আলিপুর আদালতের রায় খারিজ করে দেয় হাইকোর্ট। কলকাতা হাইকোর্টের তরফে বিচারপতি বিবেক চৌধুরী আলিপুর আদালতকেই রায় পুনর্বিবেচনার নির্দেশ দেন। যার জেরেই তিন নেতার গ্রেফতার পরিস্থিতি তৈরি হয় বলেই সূত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here