কোকেন কাণ্ডে জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: আজ মাদক কান্ডে জামিন পেলেন পামেলা গোস্বামী । সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যাচ্ছে যে ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন। গ্রেপ্তারির পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামী বারবার দাবি করেছিলেন তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে।

ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনাটি ঘটেছে। তাঁর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করে ধৃত বিজেপি নেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

পাশাপাশি পামেলার অভিযোগের ভিত্তিতে রাকেশকে লালবাজারে হাজিরার নির্দেশ দেওয়া হয়। তা নিয়ে চলে বিস্তর নাটক। পরবর্তীতে গলসি থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। পামেলা ও রাকেশ সিংকে গ্রেপ্তারির পর তাঁদের মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। প্রকাশ্যে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। সেই মামলায় জেলে ছিলেন পামেলা ও রাকেশ। গত মাসের শেষ সপ্তাহে জামিনে মুক্ত হন রাকেশ সিং। এবার জামিন পেলেন পামেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =