কোর্টের নির্দেশ অনুযায়ী শিশু উদ্ধার করতে গিয়ে পরিবারসহ প্রতিবেশীদের হাতে আক্রান্ত একাধিক পুলিশ কর্মী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: কোর্টের নির্দেশ অনুযায়ী শিশু উদ্ধার করতে গিয়ে পরিবারসহ প্রতিবেশীদের হাতে আক্রান্ত একাধিক পুলিশ কর্মী। পুলিশকে মারধর করার অপরাধে গ্রেফতার চার অভিযুক্ত। অভিযুক্তদের আজ আদালতে তোলা হয়।

সূত্রের খবর বারাসাত কোর্টের নির্দেশে বিধান নগর পুলিশ কমিশনার থেকে পুলিশ আধিকারিক ও শান্তিপুর থানার পুলিশ আধিকারিকরা গতকাল বিকেলে শান্তিপুর বাগআঁচড়ার হালদারপাড়ায় সৃজন বিশ্বাস নামে এক চার বছর বয়সী শিশুকে উদ্ধার করতে যায় এক পরিবার থেকে। উদ্ধার করতে গিয়ে পুলিশের উপরে আক্রমণ করে এবং পুলিশের কাছ থেকে শিশুটিকে ছিনিয়ে নেয় ওই পরিবারের সদস্যরা।

পুলিশ বাধা দিতে গেলে একাধিক পুলিশ কর্মীকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এরপর পুলিশকে আটকে রেখে রাস্তা অবরোধ করে প্রতিবেশীরা। ঘটনা জানাজানি হতেই ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী, এরপর পুলিশকে মারধর করার অপরাধে চার অভিযুক্তকে গ্রেফতার করে।

যদিও ওই শিশুটিকে আজও উদ্ধারের জন্য চেষ্টা চালাচ্ছে শান্তিপুর থানার পুলিশ, এছাড়াও পুলিশকে মারধর করার অপরাধে অন্যান্য অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ। সোমবার ধৃত চার অভিযুক্তকে রানাঘাট বিচার বিভাগীয় আদালতে পাঠায় শান্তিপুর থানার পুলিশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *