ক্যানিংয়ে তৃণমূল যুবনেতাকে গুলি , এলাকায় উত্তেজনা , তদন্তে পুলিশ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে তৃণমূল যুবনেতাকে লক্ষ্য করে চলল    গুলি । গুলিবিদ্ধ ওই নেতার অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায় । আক্রান্তের নাম মহরম  শেখ । ঘটনাটি ঘটেছে শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার সাতমুখী এলাকাতে । ওই যুব নেতাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে । এইনিয়ে তার উপর দ্বিতীয়বার প্রাণঘাতী হামলা হল বলে দাবি পরিবারের ।

চিকিৎসকরা জানিয়েছেন, মহরমের শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক । মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে । এদিকে এই ঘটনায় পর এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী । এদিন দলীয় কার্যালয় থেকে রাতে যখন সে বাড়ি ফিরছিল তখনই রাস্তায় তাকে আক্রমণ করে কয়েকজন দুষ্কৃতী। লক্ষ্য করে এলোপাথারি গুলি ছোড়া হয় বলে অভিযোগ।

দু’টি গুলি বুক ভেদ করে বেরিয়ে যায় । রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে । ঘটনার পর তড়িঘড়ি তাকে নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হলেও অবস্থার অবনতি হওয়ায় রাতেই স্থানান্তরিত করা হয় কলকাতায় । এই ঘটনার পর এলাকায় পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী ।

আহত মহরম ক্যানিং ১ নম্বর ব্লকের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল যুব সভাপতি বলে দলীয় সূত্রে খবর । এর আগেও ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল । তবে সেইবার সে প্রাণে বেঁচে যায় । পর পর দু’বার হামলার ঘটনায় অনেকগুলি প্রশ্ন তুলে দিয়েছে এলাকার মানুষজনের মধ্যে । দলীয় গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই হামলা না ব্যক্তিগত শত্রুতার জেরে হামলা তা বুঝে উঠতে পারছেনা তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 2 =