ক্যানিং এ লটারী কেটে কোটিপতি দুই অটো চালক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: লটারির টিকিট কেটে রাতারাতি কোটিপতি হলেন দুই অটো চালক।এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার হেড়োভাঙ্গা বাজার এলাকায়।স্থানীয় সূত্রে জানা গিয়েছে হেড়োভাঙ্গা গ্রামের বাসিন্দা ভরত সিংহ ও বিশ্বজিৎ সুঁই।দুজনেই ক্যানিং হেড়োভাঙ্গা সড়ক পথে আটো চালায়।

আর সারাদিন আটো চালিয়ে কোন মতে তাদের সংসার চলে।প্রায় সময় সংসার চালাতে তাদের নুন আনতে পান্তা ফুরায়।

এদিকে লটারি টিকিটে কপাল খুলে রাতারাতি কোটিপতি হওয়ায় নিরাপত্তার জন্য দুই অটোচালক রাতেই ক্যানিং থানার দ্বারস্থ হয়। পুলিশের তরফে তাদের কে নিরাপত্তার বিষয়ে আশ্বস্থ করা হয়।দুই অটো চালক জানিয়েছে প্রায় প্রতিদিনই টুকটাক লটারীর টিকিট কাটতেন।বৃহষ্পতিবার সন্ধ্যায় হেড়োভাঙ্গা বাজারে উজ্জল নস্করের দোকান থেকে ১৫০ টাকার লটারীর টিকিট কাটেন দুই অটোচালক।

এরপর সন্ধ্যা ৬ টা বেজে ২০ মিনিট নাগাদ জানতে পারেন তাঁদেরই কাটা টিকিট এ কোটি টাকা পড়েছে। ঝুঁকি না নিয়ে দুই অটো চালক নিরাপত্তার জন্য থানার দ্বারস্থ হয়।

অটো চালক ভরত সিংহ ও বিশ্বজিত সুঁই জানিয়েছেন ‘অটো চালিয়ে সংসার চালাতাম। লকডাউনে আয় কম হওয়ায় অনেক টাকা দেনায় জড়িয়ে যাই। লটারীর টাকা নিয়ে দেনা শোধ করবো এবং বাড়ি ঘর তৈরী করবো। এছাড়াও আমরা যেমন দরিদ্র,তেমন ভাবে ওই টাকা খরচ করে দরিদ্রদের সেবায় নিজেকে নিয়োজিত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =