গঙ্গাসাগর মেলার খুঁটিনাটি খতিয়ে দেখতে গঙ্গাসাগর এসে পৌঁছান কলকাতা হাইকোর্টের দুই সদস্যের প্রতিনিধি দল।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: গঙ্গাসাগর মেলা ২০২২ এর শর্তসাপেক্ষে অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্ট। কলকাতা হাইকোর্টের নজরদারিতে চলবে গঙ্গাসাগর মেলা। গঙ্গাসাগর মেলার খুঁটিনাটি খতিয়ে দেখতে গঙ্গাসাগর এসে পৌঁছান কলকাতা হাইকোর্টের দুই সদস্যের প্রতিনিধি দল। জেলা প্রশাসনের পক্ষ থেকে পুণ্যার্থীদের জন্য কি ব্যবস্থা রাখা হয়েছে তাই বিষয় নিয়ে খতিয়ে দেখেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি সমাপ্তি চ্যাটার্জী সঙ্গে ছিলেন রাজু মুখার্জি।

কলকাতা হাইকোর্টের দুই সদস্যের প্রতিনিধি দল প্রথমে রুদ্রনগর গ্রামীণ হাসপাতালে করোনার চিকিৎসা পরিকাঠামো খতিয়ে দেখেন পরে তারা চলে আসেন গঙ্গাসাগরের কপিলমুনির আশ্রমে ,কপিল মুনি আশ্রমে পুণ্যার্থীরা কতটা জেলা প্রশাসনের করোনা স্বাস্থ্যবিধি মেনে চলছে তা খতিয়ে দেখেন এরপর রওনা দেয় গঙ্গাসাগরের সমুদ্রসৈকতের দিকে সমুদ্রসৈকতে বেশ কয়েক ঘন্টা নজরদারি চালান এই দল ।

এরপরে গঙ্গাসাগর মেলা অফিসে মেগা কন্ট্রোল রুমে পরিদর্শন করেন এরপর এই দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক , সুন্দরবন উন্নয়ন মন্ত্রী মন্ত্রী ও পুলিশ সুপার , বিডিওর সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কোন প্রশ্নের জবাব না দিয়ে চলে যান দুই সদস্যের দল। সূত্র মারফত জানা গিয়েছে, আগামী দুদিন গঙ্গাসাগরে থাকবেন হাইকোর্টের বিশেষ প্রতিনিধি দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 4 =