গড়িয়াহাটের জোড়া খুনে মুম্বাই থেকে গ্রেপ্তার মূল অভিযুক্ত ভিকি হালদার

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: কাঁকুলিয়ায় শিল্পকর্তা এবং তাঁর গাড়িচালক খুনে ধৃত মূল অভিযুক্ত ভিকি। তার সঙ্গী শুভঙ্কর মণ্ডলকেও গ্রেপ্তার করা হয়েছে। মুম্বইয়ে একটি নির্মীয়মাণ বহুতলের পার্কিং লট থেকে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা তাদের গ্রেপ্তার করে। ট্রানজিট রিমান্ডে ওই দুই ধৃতকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে। এমনই সংবাদ জানাচ্ছে বাংলা দৈনিক সংবাদ প্রতিদিন ।ওই সংবাদ মাধ্যম সুত্রে বিস্তারিত খবরে জানানো হয়েছে যে তদন্তে নেমে পুলিশ প্রথমে ভিকির মা মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। বয়ানে অসঙ্গতি মেলায় গ্রেপ্তার করা হয় তাকে।

এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া থেকে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। তবে মূল অভিযুক্ত ভিকিকে কিছুতেই পাওয়া যাচ্ছিল না। গোপন সূত্রে পুলিশ খবর পায়, গত শনিবার রাতে মুম্বইয়ে হানা দেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা।

মুম্বইয়ের পারেলের সেন্ট জেভিয়ার্স স্ট্রিটের ৪৮ তলা নির্মীয়মাণ বহুতলের পার্কিং লট থেকে ভিকি এবং তার সঙ্গী শুভঙ্কর মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে।শিল্পকর্তা এবং তাঁর গাড়িচালককে খুনের আগে বাবাকে খুনের চেষ্টায় গ্রেপ্তার হয় ভিকি। অভিযোগ ওঠে মুখ, হাত ও পা বেঁধে বাবাকে খুনের চেষ্টার পাশাপাশি ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় সে। বেশ কয়েকদিন জেলেও থাকে ভিকি। জেল থেকে ছাড়া পাওয়ার পরই শিল্পকর্তাকে খুনের ছক কষে বলেই অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 12 =