গাজোল ব্লক ক্যাম্পাসের অন্নদাশংকর সদনে ২৭তম আদিবাসী একাঙ্ক নাটক আঞ্চলিক স্তরীয় প্রতিযোগিতা 2021 -22 অনুষ্ঠিত হয়।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ ::মালদা :: পশ্চিমবঙ্গ সরকারের মালদা জেলা অনগ্রসর শ্রেণী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের পরিচালনায়, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় গাজোল ব্লক প্রশাসনের ব্যবস্থাপনায় গাজোল ব্লক ক্যাম্পাসের অন্নদাশংকর সদনে ২৭তম আদিবাসী একাঙ্ক নাটক আঞ্চলিক স্তরীয় প্রতিযোগিতা 2021 -22 অনুষ্ঠিত হয়।

আদিবাসী জনজাতি নিজস্ব ভাষায় রচিত নাটক অনুষ্ঠিত হয়। মালদা, উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর এই তিন জেলার নাটক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলা স্তরে যে নাটক দল চ্যাম্পিয়ন হয়েছেন তিন জেলার তিনটি চ্যাম্পিয়ন দল নিয়ে এদিন গাজোল ব্লকের অন্নদাশংকর সদনে একাঙ্ক নাটক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।এই প্রতিযোগিতায় যে দল চ্যাম্পিয়ন হবে তারা রাজ্যস্তরে অংশগ্রহণ করতে পারবেন বলে জানা যায়।

একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজোল পঞ্চায়েত সমিতির সভাপতি রেজিনা পারভিন, গাজোল ব্লকের যুগ্ম ভিডিও দেবব্রত ঘোষ, মালদা জেলা পরিষদের সদস্য দীনেশ টুডু ও সাগরিকা সরকার, মালদা জেলা ওঐ দপ্তরের আধিকারিক গৌতম চৌধুরী, আদিবাসী নেতা চুনিয়া মূর্মু সহ অন্যান্য অতিথিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − nine =