গোসবা থেকেই উপনির্বাচনের নির্বাচনী প্রচারে পুরোদমে নেমে পড়লেন তৃণমূল সেনাপতি অভিষেক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গোসাবা :: ৩০ অক্টোবর রাজ্যে উপনির্বাচনে তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় পুজোর পরেই নির্বাচনী প্রচারে নেমে পড়লেন পুরোদমে। শনিবার গোসাবাতে তৃণমূলের মনোনীত প্রার্থী সুব্রত মন্ডল এর সমর্থনে জনসভা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রচারে এসে ৪-‌০ করার আবেদন এর পাশাপাশি অভিষেক বলেন ‘‌ভবানীপুর পথ দেখিয়েছে, ৩-‌০ করেছে, এবার আপনাদের পালা, ৪-‌০ করতেই হবে।’‌ তিনি আরও বলেন, ‘‌বহিরাগতদের বাংলা ছাড়া করেছে জনগণ, গোসাবায় রেকর্ড ভোটে ভূমিপুত্রকে জেতাতেই হবে।

ডায়মন্ডহারবার আমাকে জিতিয়েছে, এই জেলার সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। গোসাবা যাতে সর্বোচ্চ ব্যবধান দেয়।’‌ প্রতিবারে প্রাকৃতিক দুর্যোগের সবচেয়ে বেশি ক্ষতির মুখে পড়ে গোসাবা বিধানসভা। লড়াই করে বেঁচে থাকতে শিখেছে গোসাবার মানুষ। গোসাবার প্রত্যন্ত দ্বীপ এলাকায় মানুষজনদের সমস্যা দীর্ঘদিনের । সেই সমস্যার সমাধান খুব দ্রুতই রাজ্য সরকার করবে ।

পাশাপাশি এদিনের সভায় বিজেপিকে তোপ দেগে বলেন, ‘‌মমতা ব্যানার্জি যখন দুর্গাপুজোর প্রসারে টাকা দেন, বিজেপি তখন আদালতে যায়। ভোটের ফল বেরিয়েছে ৬ মাস হয়ে গিয়েছে, কোনও নেতা মানুষের পাশে দাঁড়িয়েছেন?‌ তৃণমূল কোথাও হারলেও, সেখানে মানুষের জন্য কাজ করে। সব কিছু ভোটে হার-‌জিত দিয়ে হয় না।’‌শুক্রবার ত্রিপুরায় তৃণমূলের ওপর হামলার অভিযোগ তোলে তৃণমূল। আর তার ঠিক পরের দিনই বিপ্লব দেবকে হুঁশিয়ারি দিলেন অভিষেক। তিনি বলেন, ‘‌ত্রিপুরা, গোয়াতেও কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। বিপ্লব দেবের যা ক্ষমতা আছে করুক।’‌ বিজেপি সরকারকে ২০২৩ এ হারিয়ে তৃণমূল নতুন সরকার গঠন করবে বলে দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eighteen =