গোয়ায় গিয়ে কর্মী সভায় তৃণমূল কংগ্রেসের নতুন নাম দিলেন মমতা !

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: গোয়া :: পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস বা টিএমসির নতুন নাম দিয়েছেন  মমতা ব্যানার্জি। তিনি বলেছেন, টিএমসি আর এখন শুধু তৃণমূল কংগ্রেস নয়। টিএমসি হলো ‘টেম্পল-মস্ক-চার্চ’। অর্থাত্ মন্দির, মসজিদ এবং গির্জা। ভারতের সম্প্রীতি, ধর্মীয় ঐক্যের প্রতিভূ।

গোয়ায় গিয়ে এক রাজনৈতিক সভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা এ কথা বলেন। তিনি বলেন, আমি দুর্গাপুজো করি, গণেশ চতুর্থী পালন করি। আবার রমজানেও থাকি। ২৪ ডিসেম্বর রাতে চার্চে গিয়ে গ্রার্থনাও করি। তৃণমূল বিভেদের রাজনীতি করে না। আর যারা করে তাদের সঙ্গে সমঝোতাও করে না।

এই প্রথম পশ্চিমবঙ্গের বাইরে কোথাও কর্মিসভা করলেন মমতা ব্যানার্জি। আগামী লোকসভা নির্বাচনে লক্ষ্য স্থির করে তার তৃণমূল সর্বভারতীয় সংগঠনের দিকে জোর দিচ্ছে। সেই প্রক্রিয়ায় তৃণমূলের প্রথম মঞ্চ ছিল ত্রিপুরা, দ্বিতীয়টি গোয়া। ত্রিপুরায় তার দল গেলেও মমতা নিজে যাননি। গোয়ায় গিয়ে তিনি তৃণমূলকে সম্প্রীতি এবং ধর্ম নিরপেক্ষতার প্রতীক হিসেবে তুলে ধরেছেন।

এদিকে গোয়ায় মমতার উপস্থিতিতে দলে যোগ দিয়েছেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। অলিম্পিক্সে সিঙ্গলসে ব্রোঞ্জজয়ী লিয়েন্ডার ভারতের অন্যতম সেরা টেনিস তারকা। ভারতের খেলাধুলোয় সর্বোচ্চ সম্মান খেলরত্ন পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *