সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: চলন্ত বাসে মোটা অঙ্কের টাকার প্রলোভন দেখিয়ে এক প্রৌড়ার কাছ থেকে সোনার গয়না নিয়ে চম্পট দিল ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের ১১৭ নম্বর জাতীয় সড়কের রবীন্দ্র ভবনের কাছে। পুলিশ সূত্রে খবর, বছর সত্তরের প্রৌড়া মন্দাকিনী বেরা কাকদ্বীপ এলাকার বাসিন্দা । আত্মীয়র বাড়িতে আসার সময় একটি বেসরকারি বাসে এই ঘটনাটি ঘটে।

বাসের মধ্যেই পাশের সিটে কয়েক জন যাত্রী বসেছিল । প্রৌড়ার সরলতার সুযোগ বুঝে, ছিনতাই কারিরা তাকে বিভিন্ন রকম কথার জালে ফাঁসিয়ে সহজেই বিশ্বাসযোগ্যতা অর্জন করে নেয়। তারপরে তার হাতের সোনার বালা ও কানের দুল খুলে ব্যাগ এর মধ্যে রাখতে বলে। একটি কালো প্লাস্টিকের মধ্যে মোটা অঙ্কের টাকা আছে বলে তার হাতে ধরিয়ে দেয় । এরপর সুযোগ বুঝে তারা বাস থেকে নেমে যায়।

কিছুক্ষণ পরে ওই মহিলা তার গয়নার ব্যাগের খোঁজ করে। গয়নার না পেয়ে বাসের মধ্যে কান্নায় ভেঙে পড়ে।বাসের থাকা অন্যান্য যাত্রীরা সাহায্যে এগিয়ে আসে । তার মুখ থেকে সব কথা শুনে কয়েক জন যাত্রীরা প্রৌড়াকে ডায়মন্ড হারবার থানায় নিয়ে আসে। লিখিত অভিযোগে দায়ের করে।অভিযোগে ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here