সৌমাল্য ব্যানার্জি :: সংবাদ প্রবাহ :: ময়না :: চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল পূর্বমেদিনীপুর জেলার ময়না ব্লকের গোকুলনগর হাইস্কুলেরএক অশিক্ষক কর্মচারীর বিরুদ্ধে। ময়না থানার পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ঐ ব্যক্তির নাম মোহন মাইতি। বাড়ি ময়না ব্লকের আড়ং কিয়ারানা গ্রামে।তিনি ময়নার গোকুলনগর ত্রিলোচন বিদ্যাপীঠ এর অশিক্ষক কর্মচারী বলে জানাগেছে।

ধৃত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তিনি 3-4 বছর ধরে বিভিন্ন লোকের কাছে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন ব্লকের বহু লোকের অভিযোগ ছিল ধৃত ঐ ব্যক্তির নামে।প্রতারিত ব্যক্তিরা টাকা পাওয়ার আশায় কেউ এতদিন অভিযোগ করেননি।

সূত্রের খবর প্রতারকের জাল পশ্চিম বঙ্গের বিভিন্ন জেলায় রয়েছে। বর্তমানে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বাসিন্দা অশোক কুমার মাইতি একটি অভিযোগ দায়ের করে ময়না থানায়। তাঁর অভিযোগ, ঐ অশিক্ষক কর্মচারী তার কাছ থেকে 15 লক্ষ টাকা চাকরি দেওয়ার নাম করে হাতিয়েছে। এই অভিযোগের ভিত্তিতে ময়না থানার পুলিশ মঙ্গলবার গ্রেপ্তার করে তার বাড়ি থেকে।বুধবার ময়না থানার পুলিশ তমলুক জেলা আদালতে পাঠায় ধৃত প্রতারককে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here