নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: হুগলি জেলার অন্যতম এলাকা রবীন্দ্রনগর নামে সাধারণ মানুষের মুখে পরিচিত। সেই রবীন্দ্র নগরের সাধারণ মানুষকে সচেতন করতে আজ বিকেলে এক প্রশাসনিক সভার আয়োজন করা হয়। এই প্রশাসনিক সভা থেকে রবীন্দ্র নগর এলাকার সাধারণ মানুষ যাতে কোনো কিছুতে ভয় না পায় এবং সর্বদা প্রশাসনকে সাহায্য করে সেই বার্তা দিতেই আজ এই প্রশাসনিক সভা।

এই প্রশাসনিক সভা থেকে পুলিশ কমিশনার অর্ণব ঘোষ একটি হোয়াটসঅ্যাপ নাম্বার সাধারণ মানুষকে দিয়ে গেলেন যেটি সিপি কন্ট্রোল রুম নাম্বার হিসেবে ধার্য করা হয়েছে নাম্বারটি হল 9073390040 । এই নাম্বারে গোপন তথ্য জানানোর জন্যই দেওয়া হল এই কন্ট্রোল রুমের নাম্বার। সাধারণ মানুষের উত্তেজনা দেখে প্রশাসক তাদের আধিকারিকরা মনে করছেন যে খুব দ্রুতই এই রবীন্দ্রনগর এলাকাটি দুষ্কৃতী দৌরাত্ম্য ও অসামাজিক কাজ বন্ধ করা যাবে বলে আশাবাদী প্রশাসপ্রশাসন মন্ডলী ও স্থানীয় বাসিন্দারা।

আজ এই প্রশাসনিক সভায় উপস্থিত ছিলেন চন্দননগর পুলিশ কমিশনারেট এর কমিশনার অর্ণব ঘোষ উপস্থিত ছিলেন চন্দননগর ডিসি হেডকোয়ার্টারের প্রধান আধিকারিক, চুঁচুড়া থানার আইসি, বিধায়ক অসিত মজুমদার পৌর প্রধান গৌরী কান্ত মুখার্জি থেকে শুরু করে রবীন্দ্র নগর এলাকার সকল বাসিন্দা। এই প্রশাসনিক সভার মূল আহ্বায়ক ছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার।