চুঁচুড়া রবীন্দ্রনগর পশ্চিম পাড়ায় বেলা একটা নাগাদ এক বৃদ্ধকে খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ২৩শে জুন :: হুগলি :: চুঁচুড়া হুগলি স্টেশনের মাঝামাঝি রবীন্দ্রনগর পশ্চিম পাড়ায় 68 বছরের বৃদ্ধকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করা হয়েছে আজ সকাল 1 টা নাগাদ ! পাশের বাড়ির পাঁচিল ভাঙ্গাকে কেন্দ্র করে দুই পরিবারের দীর্ঘদিনের পরিনতি আজকের এই খুন ! মহাদেব হালদার ছোটখাটো ব্যবসা করতেন !আজকে সকালে তার বাড়ির পাশে রেল লাইনের ধারে আমসত্ত্ব শুকোতে দিতে যায় সেই সময় পেছন থেকে তাকে এলোপাতাড়ি কোপায় । সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে!

Advertisement

পরে প্রতিবেশীরা চিৎকার-চেঁচামেচি করে এবং এসেদেখে বৃদ্ধ লুটিয়ে আছে মাটিতে চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি !প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী পাশের বাড়ির স্বপন হাওলাদার জমি সংক্রান্ত ব্যাপারে দীর্ঘদিনের বিভাগ এবং গন্ডগোল লেগেই থাকত কিন্তু আজ এই ভাবে ওই বৃদ্ধকে খুন করা হবে কেউ ভাবতেই পারেনি !

খবর পেয়ে চুঁচুড়া থানার বিশাল বাহিনী ওসির নেতৃত্বে ঘটনাস্থলে চলে আসে ঘটনাস্থলে তারা ঘুরে দেখে! যে অস্ত্র দিয়ে কোপানো হয়েছে সেটাও তারা উদ্ধার করে !পরে স্বপন হাওলাদার পেশায় ভ্যান চালক সে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন !এই মুহূর্তে ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে এলাকায় চাঞ্চল্য !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 20 =