চেন্নাই থেকে কলকাতা গামী হাইজ্যাক হওয়া জেরক্স মেশিন ভর্তি কনটেনার উদ্ধার কাকদ্বীপে ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: চেন্নাই থেকে কলকাতা গামী হাইজ্যাক হওয়া জেরক্স মেশিন ভর্তি কনটেনার উদ্ধার । গ্রেফতা এক । উদ্ধার করল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ হারুউড পয়েন্ট কোস্টাল থানার পুলিশ । ১২ জানুয়ারি চেন্নাই থেকে আসছিল ক্যানন কম্পানির মোট ৫১ টি জেরক্স মেশিন।আসার কথা কলকাতায়, ধূলাগড়ের কাছে কনটেনার হাইজ্যাক হয়ে যায় ।

হারুউড পয়েন্ট কোস্টাল থানা জানতে পারে ছটি জেরক্স নতুন মেশিন একটি গ্রামে লুকান রয়েছে । উদ্ধার কাজে হাত লাগায় হারুউড পয়েন্ট কোস্টাল থানার ওসি বিশ্বিজৎ ঘোষ। কাদ্বীপ হারুউড পয়েন্ট কোস্টাল এরিয়ার বাসিন্দা আরিফকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার হয় ছটি মেশিন। এর পর বিশেষ দল গঠন করে তদন্তে নামে হারুউড পয়েন্ট কোস্টাল থানা । রামনগর থানার বিভিন্ন জায়গাতে তল্লাশি চালায় ।

উদ্ধার হয় কনটেনার সহ জেরক্স মেশিন। এখনো পর্যন্ত উদ্ধার হয় ২১ টি জেরক্স মেশিন। বাকি ৩০ টি জেরক্স মেশিনের খোঁজ চলছে । ঘটনার পর থেকে যদিও পলাতক কনটেনার চালক ও খালাসি। তদন্তের স্বার্থে গ্রেফতার হওয়া আরিফকে পাঁচ দিনের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ । সাংবাদিক বৈঠক করে গোটা বিষয়টি জানান কাকদ্বীপ এসডিপিও প্রসেনজিৎ ব্যানার্জী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − seven =