চোখের আলো প্রকল্পে প্রায় সাড়ে আটশ জন সাধারণ মানুষের বিনামূল্যে চশমা বিতরণ করল কান্দি পৌরসভা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: কান্দি পৌরসভার উদ্যোগে রবিবার কান্দি হ্যালিফ্যাক্স ময়দানের চোখের আলো প্রকল্পের মধ্য দিয়ে প্রায় সাড়ে আটশ জন সাধারণ মানুষকে বিনা মূল্যে চশমা বিতরণ করা হলো কান্দি পৌরসভার পক্ষ থেকে।

রাজ্য সরকারের নয়া প্রকল্প চোখের আলো প্রল্পের মধ্যে সাধারন মানুষের চক্ষু পরীক্ষা করে যাদের চশমা প্রয়োজন তাদের বিনামূল্যে চশমা দেওয়া এবং যাদের অপারেশন প্রয়োজন তাদের বিনামূল্যে সরকারি হাসপাতালে অপারেশন করিয়ে দেয়া হচ্ছে আর এই প্রকল্পের মধ্য দিয়ে।

রবিবার চোখের আলো প্রকল্পের মধ্য দিয়ে বিনামূল্যে চশমা বিতরণ করা হলো কান্দি পৌরসভার উদ্যোগে কান্দি হালিফাক্স ময়দানে। রবিবারের চোখের আলো প্রকল্পের চশমা বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কান্দি মহকুমা শাসক নবীনকুমার চন্দ্রা, কান্দি মহকুমা আরক্ষা আধিকারিক সাগর রানা |

এ ছাড়াও উপস্থিত ছিলেন  কান্দি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুভাষ ঘোষ, কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকার,কান্দি পৌরসভার পৌর প্রশাসক দেবাশীষ চ্যাটার্জী, সহ কান্দি পৌরসভার বিভিন্ন আধিকারিক এবং জনপ্রতিনিধিরা| চোখের আলোয় প্রকল্পে বিনামূল্যে চশমা পেয়ে খুশি কান্দি পৌরবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =