ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির ডাকে ২২ শে নভেম্বর ৬ দফার দাবি তে ডি এম অফিস অভিযান করা হয়

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির ডাকে বর্ধমান উত্তর ও দক্ষিণ সাবডিভিশনের ছাত্রদের নিয়ে ২২ শে নভেম্বর ৬ দফার দাবি তে ডি এম অফিস অভিযান করা হয় এদিন এই মিছিলে উপস্থিত ছিল সংগঠনের জেলা সম্পাদক সভাপতি অনির্বান রায় চৌধুরী বিশ্বরূপ হাজরা সহ রাজ্য কমিটির সদস্য তারক মন্ডল, জেলা সম্পাদক মন্ডলী র সদস্য উষসী রায় চৌধুরী, দিব্যেন্দু নন্দী সহ অনান্য নেতৃত্ব এই দিন বর্ধমান উত্তর ও দক্ষিণ সাব মহকুমা ছাত্র ছাত্রীদের কাছ থেকে দাবিপত্রে সংগ্রহ করা স্বাক্ষরও জেলা শাসকের কাছে নিয়ে যাওয়া হয় ।

এদিন জেলা সম্পাদক জানান পুনরায় স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পঠন শুরু হলেও প্যান্ডামিকে ব্যাপক পরিমাণ ড্রপ আউটের ফলে বহু ছাত্রছাত্রী রা স্কুল কলেজ খুললেও আর পড়তে আসছে না । বাসে দেওয়া হচ্ছেনা ছাত্রছাত্রীদের কনশেসন ফলে ছাত্রছাত্রীরা সমস্যার মধ্যে পড়ছে ।

তাই একদিকে যেমন সমস্ত ছাত্রীদের টিকাকরণ করাতে হবে, এক সেশন ফ্রী মুকুব করাতে হবে ঠিক তেমনি ড্রপ আউট হওয়া ছাত্রছাত্রীদের পুনরায় পড়াশোনার সাথে যুক্ত করতে ও ছাত্রছাত্রীদের কনশেসন ব্যবস্থা করতে হবে আর এই দাবী না মানলে আগামী দিনে জেলা জুড়ে আন্দোলনের ডাক দেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 2 =